ধোনির হেলিকপ্টার শট এবার গলফে!

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০৫:০৪ পিএম
ধোনির হেলিকপ্টার শট এবার গলফে!

২০১১ ওয়ানডে বিশ্বকাপে মহেন্দ্র সিং ধোনির হেলিকপ্টার শট এখনও ভুলতে পারেননি ক্রিকেটপ্রেমীরা। তার সেই চোখ ধাঁধানো শটেই সেবারের বিশ্বকাপ ঘরে তুলেছিল টিম ইন্ডিয়া। এবার ধোনির সেই হেলিকপ্টার শট দেখা গেল গলফ কোর্সে। মারলেন তারই সাবেক সতীর্থ হরভজন সিং।

আগে ধোনিকে প্রায়ই দেখা যেত ইয়র্কার লেংথে থাকা বলগুলোকে হেলিকপ্টার শটে ছক্কা মারতে। সেই বল একদম মাটির কাছ থেকে চলে যেত গ্যালারিতে। এবার তার এই শট করতে দেখা গেল হরভজনকে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন ভারতের সাবেক এই স্পিনার। যেখানে ধোনির মারা শটের ভিডিওর সঙ্গে জুড়ে দেওয়া হয় হরভজনের গলফ কোর্সে হাতে মারা শট। সেখানে হরভজন লিখেন, ‘ক্রিকেটের হেলিকপ্টার শট থেকে গলফের হেলিকপ্টার, দারুণ সফর’।

 
 
 
 
 

আরও পড়ুন- পেনাল্টি মিসে যা বললেন মেসি

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর এখন শুধুমাত্র আইপিএলের মঞ্চেই দেখা যায় ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। আসন্ন আইপিএলেও চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন ধোনি। নেতৃত্ব দেবেন হলুদ জার্সিধারীদের। এই আইপিএলেই ধোনিকে শেষ বারের মতো দেখা যেতে পারে বলে জানিয়েছে বেশ কয়েকটি গণমাধ্যম। এরপর ভারতীয় দলের মেন্টর হিসেবে ধোনিকে দেখা যেতে পারে বলে শোনা যাচ্ছে।

এর আগে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত, কোহলিদের মেন্টর করা হয়েছিল ধোনিকে। তবে এবার সেটাই পাকাপাকি ভাবে হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ধোনির নেতৃত্বে ক্রিকেটের সব আইসিসি ট্রফি জিতেছে ভারত। বলা হয়, এখন পর্যন্ত ভারতীয় ক্রিকেট ইতিহাসে সবচেয়ে সফল অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিং ধোনি। সূত্র- আনন্দবাজার পত্রিকা।

এফএইচ