বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

'বাংলাওয়াশ' সিরিজের ট্রফি উন্মোচন

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫ অক্টোবর ২০২২, ০৩:৫৮ পিএম

শেয়ার করুন:

'বাংলাওয়াশ' সিরিজের ট্রফি উন্মোচন

আগামী ৭ অক্টোবর থেকে মাঠে গড়াতে যাচ্ছে নিউজিল্যান্ডে অনুষ্ঠিত হতে ত্রিদেশীয় সিরিজ। পাকিস্তান, বাংলাদেশ ও নিউজিল্যান্ডকে নিয়ে তিন জাতি সিরিজের ট্রফি উন্মোচন হয়েছে। সেই সঙ্গে সিরিজে নামও প্রকাশ করা হয়েছে। প্রথমবারের মতো ক্রিকেটে যুক্ত হচ্ছে ডিটারজেন্ট ব্র্যান্ড ‘বাংলা ওয়াশ’। আজ বুধবার এ টুর্নামেন্টের জন্য ট্রফি ও লোগো উন্মোচন করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

অস্ট্রেলিয়া বিশ্বকাপের আগে এ সিরিজের মাধ্যমে তিন দলের প্রস্তুতি সম্পন্ন হবে। তিন দলের অধিনায়কদের নিয়ে ফটোসেশন করে ট্রফি উন্মোচন করা হয়। নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান এখনো দলের সাথে যোগ না দেওয়ায় সহ অধিনায়ক নুরুল হাসান সোহান থাকেন ফটোসেশনে। 


বিজ্ঞাপন


অপরদিকে পাকিস্তানের অধিনায়ক হিসেবে ছিলেন বাবর আজম এবং নিউজিল্যান্ডের ছিলেন কেন উইলিয়ামসন। ত্রিদেশীয় সিরিজের নিজেদের প্রথম ম্যাচে আগামী ৭ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপে বাংলাদেশ দল:

সাকিব আল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, ইয়াসির আলী, নুরুল হাসান (সহ-অধিনায়ক), মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, হাসান মাহমুদ, নাসুম আহমেদ, নাজমুল হোসেন শান্ত।

এমএএম    

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর