বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিনামূল্যে দুবাইয়ে দেখা যাবে বাংলাদেশের খেলা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৬ পিএম

শেয়ার করুন:

বিনামূল্যে দুবাইয়ে দেখা যাবে বাংলাদেশের খেলা

আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে সংযুক্ত আরব আমিরাতে দুই ম্যাচের সিরিজ খেলতে গিয়েছে বাংলাদেশ। আগামীকাল রোববার থেকে শুরু হবে সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ। আর এ ম্যাচ শুরুর আগে সুসংবাদ পেলেন সমর্থকেরা। বিনামূল্যে কোন টিকিট ছাড়াই বাংলাদেশের এই দুটি টি-টোয়েন্টি ম্যাচ মাঠে বসে দেখতে পারবেন দর্শকরা।  

সিরিজের প্রথম ম্যাচে আগামীকাল রোববার রাত ৮টায় সংযুক্ত আরব আমিরাতের মুখোমুখি হবে টাইগাররা। এরপর দ্বিতীয় ও শেষ ম্যাচে আগামী ২৭ তারিখ মঙ্গলবার মাঠে নামবে বাংলাদেশ। সিরিজের দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। দুবাইয়ে দর্শকদের জন্য বিনামূল্যে খেলা দেখার এ সুযোগটি করে দিয়েছেন এমিরেটস ক্রিকেট বোর্ড। দর্শকরা সরাসরি এ ম্যাচ দেখতে পারবেন অনলাইন প্লাটফর্ম র‍্যাবিটহোলে।  


বিজ্ঞাপন


দুই ম্যাচ টি-টোয়েন্টির বাংলাদেশ স্কোয়াড- নুরুল হাসান সোহান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, সৌম্য সরকার ও রিশাদ হোসেন।

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর