সাদা বলে বাংলাদেশের সম্ভাবনা অনেক: শ্রীরাম

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২, ০৭:৫২ পিএম
সাদা বলে বাংলাদেশের সম্ভাবনা অনেক: শ্রীরাম

আন্তর্জাতিক ক্রিকেটে নিজের খেলোয়াড়ি জীবনটা তেমন বড় নয়। খেলেছেন মাত্র আটটি ওয়ানডে। প্রথম শ্রেণির ক্রিকেটে রয়েছে রেকর্ড গড়ার কীর্তি। ক্রিকেটার হিসেবে এতো নাম না হলেও কোচ হিসেবে অনেক অভিজ্ঞতা রয়েছে শ্রীধরন শ্রীরামের। সদ্য বাংলাদেশ টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল কনসালট্যান্ট হিসেবে নিয়োগ পেয়ছেন তিনি।

অস্ট্রেলিয়া ‘এ’ দলের কোচ ছিলেন, দীর্ঘদিন জড়িত ছিলেন জাতীয় দলেও। অজিদের ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের সঙ্গী ছিলেন শ্রীরাম। নিজের এই অভিজ্ঞতার সঙ্গে আইপিএলে হ্যাভিওয়েট দলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা তো রয়েছেই।

বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে শ্রীরাম বলেছেন, ‘ক্রিকেটীয় দিক দিয়ে ২৫ বছর, শীর্ষ পর্যায়ে নয় বছরের কোচিং অভিজ্ঞতা আমার। বাংলাদেশের খেলোয়াড়দের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি আমি। ’

তিনি বলেছেন, ‘আমার বিশ্বাস, সাদা বলে বাংলাদেশের অপার সম্ভাবনা আছে। এই মেধাবী ক্রিকেটারদের সঙ্গে দুটি বড় ইভেন্টে সম্পৃক্ত হওয়ার কথা ভাবলেই রোমাঞ্চিত বোধ করছি। ’

এ ভারতীয় টাইগারদের সামনে ব্যাপক সম্ভাবনা দেখছেন। সাকিব আল হাসানের নেতৃত্বে বাংলাদেশ দলকে নিজের সেরাটাই দিতে চান শ্রীরাম। দলের সঙ্গে দ্রুত যোগ দিতে মুখিয়ে রয়েছেন তিনি। 

এমএএম