শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

যে কারণে টাইগার শিবিরে শ্রীরাম, ব্যাখ্যা দিলেন পাপন

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২, ০৩:৫৫ পিএম

শেয়ার করুন:

যে কারণে টাইগার শিবিরে শ্রীরাম, ব্যাখ্যা দিলেন পাপন

গতকাল থেকে ক্রিকেট পাড়ায় গুঞ্জন ছিল বাংলাদেশের টি-টোয়েন্টি দলের প্রধান কোচ হতে যাচ্ছেন ভারতের সাবেক ক্রিকেটার শ্রীরাম শ্রীধরন। অবশেষে তা সত্য হয় নি। তবে টাইগার শিবিরে তিনি যোগ দিচ্ছেন টি-টোয়েন্টির টেকনিক্যাল কনসালট্যান্ট হিসেবে। আজ দুপুরে গণমাধ্যমে বিষ্যটি নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। কোন কারণে তাকে এ দায়িত্বে আনা হচ্ছে তারও ব্যাখ্যা দিয়েছেন বিসিবি বস।  

অস্ট্রেলিয়া প্রবাসী এই স্পিন বোলিং অলরাউন্ডার ভারতের হয়ে ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত ৮টি ওয়ানডে খেলেছেন। অস্ট্রেলিয়া দলে স্পিন কোচ হিসেবে কাজ করেছেন। আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও পাঞ্জাব কিংসের কোচ ছিলেন শ্রীরাম।


বিজ্ঞাপন


নাজমুল হাসান বলেন, ‘কতগুলো বিষয় বিবেচনা করে তাকে আনা হয়েছে। যেহেতু আইপিএলের সঙ্গে তার সম্পৃক্ততা আছে। আমরা এমন কাউকে চাচ্ছিলাম যার সঙ্গে টি-টোয়েন্টির সম্পৃক্ততা আছে, (টি-টোয়েন্টিতে কোচিংয়ের) অভিজ্ঞতা আছে। আর যেহেতু খেলা অস্ট্রেলিয়ায়, সে কিন্তু অস্ট্রেলিয়ায় অনেকদিন কাজ করেছে। এই দুটি কারণে তাকে আমরা বিশ্বকাপ পর্যন্ত নিয়েছি।'

গুলশানে সাংবাদিকদের তিনি আরও জানিয়েছেন, ‘শ্রীরামকে আমরা শর্টলিস্ট করেছিলাম, সে ওই লিস্টে ছিল। এবং সে আমাদের এখানে ২১ তারিখ দুপুরবেলা আসার কথা। দায়িত্ব ঠিক না, মানে কোচ হিসেবে আসছে না। সে অবশ্যই হেড কোচ হিসেবে আসছে না। সে আসছে অ্যাজ অ্যা টেকনিক্যাল কনসালট্যান্ট হিসেবে। আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত।’

রাসেল ডমিঙ্গো টি-টোয়েন্টি দলের থাকছেন কিনা এ ব্যাপারে বিসিবি সভাপতি বলেন, 'এ বিষয়ে আমরা ২২ আগস্ট জানাতে পারব।' বর্তমানে ছুটি কাটাচ্ছেন টাইগারদের হেড কোচ। জিম্বাবুয়ে সিরিজে ভরাডুবির আগ থেকে টি-টোয়েন্টিতে সময়টা ভালো যাচ্ছে না বাংলাদেশের। এবার সব কিছুতে পরিবর্তনের আভাস দিয়েছে বিসিবি। আসন্ন এশিয়া কাপ থেকেই তার প্রতিফলন দেখা যাবে। 

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর