শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

টেস্ট দলে ফিরলেন মুস্তাফিজ, ওয়ানডে ও টি-টোয়েন্টিতে বিজয় 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২২ মে ২০২২, ০৯:০৮ পিএম

শেয়ার করুন:

টেস্ট দলে ফিরলেন মুস্তাফিজ, ওয়ানডে ও টি-টোয়েন্টিতে বিজয় 

২০১৯ সালের পর আবারও লাল-সবুজের জার্সি গায়ে দেখা যেতে পারে এনামুল হক বিজয়কে এমনটা আগেই জানিয়েছিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। সে কথাই ঠিক হলো। আগামী  মাসে শুরু হতে যাওয়া ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে আজ টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

দলে রয়েছে কয়েকটি চমক। এ সফরে বাংলাদেশ টেস্ট দলে ফিরেছেন পেসার মুস্তাফিজুর রহমান। আর ওয়ানডে ও টি–টোয়েন্টি দলে ফিরেছেন এনামুল হক।


বিজ্ঞাপন


দুই টেস্ট আর তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ দল ঢাকা ছাড়বে আগামী ৬ জুন।  অ্যান্টিগায় প্রথম টেস্টটা শুরু হবে আগামী ১৬ জুন।

এক নজরে তিন ফরম্যাটের বাংলাদেশ দল-

টেস্ট স্কোয়াড : মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলী, মোসাদ্দেক হোসেন সৈকত, সাকিব আল হাসান, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, খালেদ আহমেদ, এবাদত হোসেন, রেজাউর রহমান রাজা, মুস্তাফিজুর রহমান, নুরুল হাসান সোহান, তাইজুল ইসলাম ও শহিদুল ইসলাম। 

ওয়ানডে স্কোয়াড : তামিম ইকবাল (অধিনায়ক), এনামুল হক বিজয়, মাহমুদউল্লাহ রিয়াদ, ইয়াসির আলী, মেহেদী হাসান মিরাজ, সাইফউদ্দিন, লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, খালেদ আহমেদ, এবাদত হোসেন ও নাসুম আহমেদ। 

টি-টোয়েন্টি স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), এনামুল হক বিজয়, লিটন দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব, ইয়াসির আলী, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, সাইফউদ্দিন, শরীফুল ইসলাম, মাহেদী হাসান, নুরুল হাসান সোহান ও শহিদুল ইসলাম। 

এসও 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর