বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

কপাল পুড়ল মুস্তাফিজহীন দিল্লির, প্লে অফে বেঙ্গালুরু

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২২ মে ২০২২, ১০:৩২ এএম

শেয়ার করুন:

কপাল পুড়ল মুস্তাফিজহীন দিল্লির, প্লে অফে বেঙ্গালুরু

মুস্তাফিজুর রহমানকে যখন দলে টানে দিল্লি ক্যাপিটালস ফিজ ভক্তদের একটা বড় অংশের সমর্থন পায় রিশভ পান্তের দল। কিন্তু গ্রুপ পর্বের শেষ কয়েক ম্যাচে আর কাটার মাস্টারের ওপর ভরসা পাননি রিকি পন্টিং ও দিল্লি টিম ম্যানেজমেন্ট। মুস্তাফিজের মতো কপাল পুড়ল দিল্লিরও, প্রথম পর্বের শেষ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে হেরে খালি হাতেই নিতে হলো বিদায়। 

এর আগে টসে জিতে ফিল্ডিং নেন হতাশার আইপিএল মৌসুম কাটানো মুম্বাই। ৫০ রানেই চার ক্যাপিটালস ব্যাটারকে সাঁজঘরে পাঠিয়ে উড়ন্ত সূচনা করে রোহিত শর্মার দল। কাল সামনে থেকে নেতৃত্ব দেন জাসপ্রিত বুমরাহ, তুলে নেন পৃথ্বী শ ও মিচেল মার্শকে। 


বিজ্ঞাপন


ব্যাটারদের আসা যাওয়ার মিছিলে একপ্রান্ত আগলে খেলতে থাকেন রিশভ। ৪ উইকেট পড়ার পর রোভম্যান পাওয়েল এসে যোগ্য সঙ্গ দেন তাকে। এই দুই ক্যারিবিয়-ভারতীয় মিলে যোগ করেন ৭৫ রান। আর তাতেই বড় সংগ্রহের ভিত পায় দিল্লি।

১৬তম ওভারে পান্ত (৩৯) ও ১৯তম ওভারে পাওয়েল (৪৩) আউট হলেও অক্ষর পাটেলের (১৯) দৃঢ়তায় ১৫৯ রানের লড়াকু সংগ্রহ পায় মুস্তাফিজের দল। ৩ উইকেট শিকার করেন বুমরাহ।

জবাব দিতে নেমে বরাবরের মতোই ব্যর্থ হন রোহিত। ২ রান করে নরকিয়ার শিকার হন এই অভিজ্ঞ ভারতীয়। তবে ইশান কিশান ডেওয়াল্ড ব্রেভিসের ৫১ রানের জুটিতে ম্যাচে ফিরে মুম্বাই। এরপর আবারও ছন্দপতন। ৪৮ রান করা ইশানকে ফেরান কুলদ্বীপ যাদব ও ৩৭ রান করে ব্রেভিস পরিণত হন শার্দুল ঠাকুরের শিকারে।

তবে এরপর টিম ডেভিড (৩৪) ও তিলক ভার্মা (২১) মাত্র ২০ বলে ৫০ রানের জুটি গড়ে মুম্বাইকে নিয়ে যান জয়ের দোরগোড়ায়। তারা ফিরে গেলে রামান্দ্বীপ সিংয়ের ৬ বলে ১৩ রানের ইনিংসে ৫ উইকেটের জয় নিয়েই মাঠ ছাড়ে মুম্বাই।


বিজ্ঞাপন


এই হারে প্লে অফ স্বপ্ন শেষ হয়ে গেছে দিল্লির। এদিকে তাদের হার শাপে বর হয়ে এসেছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জন্য। প্লে অফে চলে গেছে ভিরাট কোহলির দল।  

এআইএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর