শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

উইন্ডিজ সফর থেকে ছুটি নিলেন মুশফিক, যাবেন হজে

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২১ মে ২০২২, ১০:৫৪ এএম

শেয়ার করুন:

উইন্ডিজ সফর থেকে ছুটি নিলেন মুশফিক, যাবেন হজে

মুশফিকুর রহিমকে নিয়ে কয়েক দিন ধরেই বেশ সরগরম ক্রিকেট পাড়া। ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তাকে বাদ দিতে উঠে পড়ে লেগেছেন প্রধান কোচ ও নির্বাচক কমিটির এক সদস্য এমনটা দাবি করে দেশের শীর্ষস্থানীয় একটি গণমাধ্যম। মুশফিক ইস্যুতে বোর্ড সভাপতির বক্তব্যেও ছিল রহস্যের সুর। এবার নিজেই হজ পালনের উদ্দেশ্যে উইন্ডিজ সফর থেকে সরে দাঁড়ালেন মি. ডিপেন্ডেবল।   

চলতি বছরের হজ অনুষ্ঠিত হবে আগামী ৭ থেকে ১২ জুলাই। মক্কা, মদীনা গমনের উদ্দেশ্যে তাই উইন্ডিজ সফর থেকে ছুটি চেয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বরাবর চিঠি দিয়েছেন মুশফিক। তার এই ছুটির আবেদন মঞ্জুর করা হয়েছে বলে জানিয়েছে বিসিবির একটি সূত্র। 


বিজ্ঞাপন


ক্যারিবীয় দ্বীপপুঞ্জে বড় চ্যালেঞ্জের সুম্মুখীন হতে পারে বাংলাদেশ। ইনজুরিতে থাকা তাসকিন আহমেদকে টেস্ট সিরিজে পাওয়া যাবে কিনা তা এখনো নিশ্চিত নয়। সম্প্রতি ছিটকে গিয়েছেন শরিফুল ইসলাম আর নাঈম হাসানও। এবার অভিজ্ঞ মুশফিকের না থাকা চাপ বাড়াল ব্যাটিং লাইনআপে। 

উইন্ডিজ সফরের সূচি চূড়ান্ত হয়নি এখনো। তবে প্রাথমিক সূচি অনুযায়ী ১৬ জুন ডমিনিকায় টেস্ট দিয়ে শুরু হবে দুই দলের লড়াই। ২৪ জুন সেন্ট লুসিয়ায় মাঠে গড়াবে দ্বিতীয় টেস্ট। 

টেস্টের পর হবে টি-টোয়েন্টি সিরিজ। ২, ৩ ও ৭ জুলাই অনুষ্ঠিত হবে ম্যাচ তিনটি। প্রথম দুই ম্যাচ হবে ডমিনিকায়, শেষটি হবে গায়ানায়। সেখানেই আগামী ১০, ১৩ ও ১৬ জুলাই তিন ওয়ানডে দিয়ে শেষ হবে বাংলাদেশ দলের ক্যারিবীয় সফর।  

এআইএ 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর