শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইংল্যান্ডে কিউই শিবিরে করোনার হানা 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২০ মে ২০২২, ০৭:০৮ পিএম

শেয়ার করুন:

ইংল্যান্ডে কিউই শিবিরে করোনার হানা 

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের তিন ম্যাচ সিরিজের জন্য বর্তমানে ইংল্যান্ড আছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। সিরিজ শুরুর আগেই বড় ধাক্কা খেল সফরকারীরা। কিউই দলের তিন জন করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। তিন জনের মধ্যে রয়েছেন দুইজন ক্রিকেটার এবং বোলিং কোচ। 

শুক্রবার সকালে ব়্যাপিড অ্যান্টিজেন টেস্টে পজিটিভ চিহ্নিত হন তিনজন। পরে এ তিনজনকে হোটেলের রুমে ৫ দিনের জন্য আইসোলেশনে পাঠিয়ে দেওয়া হয়। তবে দলের বাকি সদস্যদের করোনা রিপোর্ট নেগেটিভ। 


বিজ্ঞাপন


করোনা পজিটিভ চিহ্নিত হন নিউজিল্যান্ডের পেসার ব্লেয়ার টিকনার, ব্যাটার হেনরি নিকোলস ও বোলিং কোচ শেন জুরগেনসেন। 

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, তিন সদস্যের করোনা পজিটিভ চিহ্নিত হয়েছে। তবে দুই দলের সম্মতিতে সাসেক্সের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ নির্ধারিত সূচি অনুযায়ীই মাঠে গড়াবে। 

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত ইংল্যান্ড-নিউজিল্যান্ড সিরিজে তিনটি ম্যাচ হবে এ সিরিজে। প্রথম টেস্ট ২ জুন থেকে লর্ডসে, দ্বিতীয় টেস্ট হবে ১০ জুন থেকে নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে আর ২৩ জুন থেকে লিডসের হেডিংলেতে হবে সিরিজের তৃতীয় টেস্ট। 


বিজ্ঞাপন


তাই সময়সূচি অনুযায়ী টেস্ট সিরিজের আগেই করোনা আক্রান্ত ক্রিকেটাররা দলের সঙ্গে যোগ দিতে পারবেন। 

এদিকে হোভে শুক্রবার থেকেই সাসেক্সের বিরুদ্ধে চারদিনের অনুশীলন ম্যাচ খেলতে নামার কথা ছিল নিউজিল্যান্ডের। তবে বৃষ্টির কারণে ম্যাচ নির্ধারিত সময়ে শুরু হয়নি। এখনও মাঠে গড়াতে পারেনি ম্যাচ। 

এসও 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর