শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

দুই ইংলিশম্যানে বিশাল সংগ্রহ পাঞ্জাবের

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৩ মে ২০২২, ০৯:৫৮ পিএম

শেয়ার করুন:

দুই ইংলিশম্যানে বিশাল সংগ্রহ পাঞ্জাবের
ছবিঃটুইটার

প্লে অফে টিকে থাকতে পাঞ্জাব কিংসের আজকের ম্যাচে জয়ের বিকল্প নেই। বাঁচা-মরার এই লড়াইয়ে নিজেদের সেরাটাই যেন দিয়েছে মায়াঙ্ক আগারওয়ালের দল। টসে হেরে ব্যাট করতে নেমে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২০৯ রান সংগ্রহ করেছে পাঞ্জাব। জনি বেয়ারস্টো ও লিয়াম লিভিংস্টোনের ব্যাট হতে আসে দুইটি ঝড়ো অর্ধশতক।

প্রথমে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা এনে দেন পাঞ্জাবের দুই ওপেনার। ইনিংসের পঞ্চম ওভারেই দলীয় অর্ধশতক পূরণ করেন জনি বেয়ারস্টো ও শিখর ধাওয়ান। ১৫ বলে ২১ রান করে ধাওয়ান বিদায় নিলেও এক প্রান্তে দুর্দান্ত ব্যাটিং করতে থাকেন ইংলিশ মারকুটে ব্যাটার বেয়ারস্টো। 


বিজ্ঞাপন


দশম ওভারে দলের শতরান পূরণ হলেও সাজঘরে ফিরে যান ইংলিশ হার্ড হিটার ব্যাটার। ২৯ বলে ৬৬ রানের ইনিংসটি সাজানো ছিল ৪টি চার ও ৭টি ছয়ের মারে। পাঞ্জাবকে চতুর্থ উইকেট জুটিতে বড় লক্ষ্যের দিকে এগিয়ে নিয়ে যান ইংলিশ ব্যাটার লিয়াম লিভিংস্টোন ও অধিনায়ক আগারওয়াল। 

চতুর্থ উইকেট জুটিতে ৫২ রানের পার্টানারশিপ গড়ে পাঞ্জাব অধিনায়ক সাজঘরে ফিরে গেলেও নিজের স্বভাবসুলভ ব্যাটিং করে যান ডানহাতি ব্যাটার লিভিংস্টোন। 

এই ইংলিশ ব্যাটারের ৭০ রানের বিধ্বংসী ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভারে ২০৯ রান সংগ্রহ করে পাঞ্জাব কিংস। ব্যাঙ্গালুরুর হয়ে বল হাতে ৪টি উইকেট নেন হার্শাল প্যাটেল। প্লে অফ নিশ্চিত করতে হলে বিরাট কোহলিদের ২১০ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে হবে। 


বিজ্ঞাপন


এমএএম  

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর