বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

বেনজেমার পর আল ইত্তিহাদে যোগ দিলেন বিশ্বকাপজয়ী ফরাসি তারকা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭ জুন ২০২৩, ০৭:১১ পিএম

শেয়ার করুন:

বেনজেমার পর আল ইত্তিহাদে যোগ দিলেন বিশ্বকাপজয়ী ফরাসি তারকা

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে হারানোর পর থেকে যেন সৌদি আরবের ফুটবলের নয়া জাগরণ শুরু হয়েছে। সৌদি প্রো লিগের দল আল নাসেরে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর যোগদানের পর আলোচনায় এশিয়ার দেশটির ক্লাব ফুটবল। সিআর সেভেনের পর রিয়াল মাদ্রিদ থেকে আরেক সৌদি ক্লাব আল ইত্তিহাদে যোগ দেন করিম বেনজেমা। এবার তার দেখানো পথে হাঁটলেন বিশ্বকাপজয়ী ফরাসি তারকা এনগুলো কান্তে। 

দুই বছরের চুক্তিতে আল ইত্তিহাদে চুক্তিবদ্ধ হয়েছেন ৩২ বছর বয়সী এই তারকা। ২০১৮ বিশ্বকাপজয়ী এই মিডফিল্ডার চেলসি থেকে এবার সৌদি পাড়ি দিচ্ছেন।


বিজ্ঞাপন


সৌদি ক্লবাটির সঙ্গে দুই বছরের চুক্তিতে আরো এক মৌসুম বাড়ানোর সুযোগ থাকছে। সেই সঙ্গে প্রতি মৌসুমে কান্তে ১০০ মিলিয়ন ইউরো পাবেন। লন্ডনে মেডিক্যাল পরীক্ষার পর সৌদির উদ্দেশ্যে রওনা দিবেন তিনি। 

এর আগে তিন বছরের চুক্তিতে রিয়াল মাদ্রিদে দীর্ঘ ১৪ বছরের ক্যারিয়ারের ইতি টেনে আল ইত্তিহাদে যোগ দেন করিম বেনজেমা। মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরব সম্প্রতি ফুটবলে উন্নতির দিকে বেশ নজর দিয়েছে। দেশটির অভ্যন্তরীণ ফুটবল টুর্নামেন্ট সৌদি প্রো লিগে তারকা ফুটবলারদের জড়ো করতে একের পর এক বিশাল অঙ্কের প্রস্তাব দিচ্ছে।


বিজ্ঞাপন


পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো আল নাসেরে যোগ দেয়ার পর এবার করিম বেনজেমাসহ এনগুলো কান্তে সৌদি ক্লাব ফুটবলে যুক্ত হলেন। এদিকে বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসিকেও দলে ভেড়াতে উঠে পড়ে লেগেছে সৌদি ক্লাব আল হিলাল। 

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর