শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

টেস্ট ক্রিকেটকে বিদায় জানাচ্ছেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩ জুন ২০২৩, ০৬:১৫ পিএম

শেয়ার করুন:

টেস্ট ক্রিকেটকে বিদায় জানাচ্ছেন ওয়ার্নার

ডেভিড ওয়ার্নার অস্ট্রেলিয়া ক্রিকেটের বড় এক নাম। তিন ফরম্যাটে অজিদের এনে দিয়েছেন অজস্র সাফল্য। তবে সম্প্রতি নিজের টেস্ট ক্যারিয়ারের ইতি টানার ভাবনাচিন্তা শুরু করে দিয়েছেন তিনি। ওয়ার্নার ইচ্ছে প্রকাশ করেছেন, তাঁর হোমটাউন সিডনিতেই খেলেই তিনি ইতি টানতে চান টেস্ট ক্যারিয়ারের। পাকিস্তানের বিপক্ষে আগামী জানুয়ারিতেই সাদা পোশাকের ক্রিকেটকে বিদায় বলতে যাচ্ছেন এই বাঁহাতি ব্যাটার। 

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে বেকেনহ্যামে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়ে ওয়ার্নার জানিয়েছেন, জানুয়ারিতে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের পর এসসিজিতে তাঁর টেস্ট ক্যারিয়ারে তিনি ইতি টানবেন।


বিজ্ঞাপন


ওয়ার্নার শনিবার বলেছেন, ‘রান করে যেতে হবে। আমি সব সময়ে বলেছি (২০২৪) বিশ্বকাপ সম্ভবত আমার চূড়ান্ত টুর্নামেন্ট হবে। আমি সম্ভবত নিজের এবং আমার পরিবারের কাছে ঋণী - যদি আমি এখানে রান করতে পারি এবং অস্ট্রেলিয়ায় ফিরে খেলা চালিয়ে যেতে পারি - আমি অবশ্যই বলতে পারি যে, ওয়েস্ট ইন্ডিজ সিরিজ খেলব না। যদি আমি এর মধ্য দিয়ে যেতে পারি (ডব্লিউটিসি ফাইনাল এবং পরবর্তী অ্যাশেজ অভিযান) এবং পাকিস্তান সিরিজে খেলতে পারি, তা হলে আমি তখনই টেস্ট ক্যারিয়ারে ইতি টানব।’

দেশের হয়ে ১০৩টি টেস্ট খেলে ৮১৫৮ রান করেছেন ওয়ার্নার। ২০১১ সালের ডিসেম্বরে টেস্টে অভিষেক হয় তাঁর। গুঞ্জন রয়েছে চলতি বছর বিশ্বকাপের পর ওয়ানডে থেকেও অবসর নিবেন তিনি। সেই সঙ্গে ২০২৪ টি টোয়েন্টি বিশ্বকাপের পর সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিতে চলেছেন তিনি। 

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর