মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

বৃষ্টি বাগড়ায় রিজার্ভ ডেতে গড়াল আইপিএল ফাইনাল

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৯ মে ২০২৩, ১২:১৯ এএম

শেয়ার করুন:

বৃষ্টি বাগড়ায় রিজার্ভ ডেতে গড়াল আইপিএল ফাইনাল

দীর্ঘ অপেক্ষার পরও বৃষ্টির কারণে আইপিএল ফাইনাল খেলা নির্ধারিত দিনে শুরু করা সম্ভব হয়নি। বৃষ্টি বাগড়ায় টস পর্যন্ত হয়নি। ফলে শিরোপার ফয়সালা হবে রিজার্ভ ডেতে।

রোববার বাংলাদেশ সময় রাত ৮টায় নরেন্দ্র মোদি স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটান্সের শিরোপা নির্ধারণী ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে রাত সাড়ে ১১টার দিকে দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। সোমবার রিজার্ভ ডেতে একই সময়ে শুরু হবে ম্যাচ।


বিজ্ঞাপন


টুর্নামেন্টের আগেই ফাইনালের জন্য নির্ধারিত ছিল রিজার্ভ ডে। আয়োজকরা চেয়েছিল ম্যাচটা আজকেই নিষ্পত্তি করতে। সেটা হয়নি টানা প্রবল বৃষ্টির কারণে। অন্তত ৫ ওভারের ম্যাচ হওয়ার জন্য শেষ সময় নির্ধারিত ছিল বাংলাদেশ সময় রাত ১২টা ৩৬ মিনিট। কিন্তু আম্পায়ারদের কথাতেই জানা যায়, বৃষ্টি বন্ধ হলেও এই সময়ের মধ্যে মাঠ প্রস্তুত সম্ভব নয়। ফলে আজকের মতো স্থগিত ঘোষণা করা হয় খেলা।

পঞ্চম শিরোপা জিতে রেকর্ড চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের পাশে বসার হাতছানি চেন্নাইয়ের সামনে। গতবার নিজেদের অভিষেক আসরেই চ্যাম্পিয়ন হওয়া গুজরাটের সামনে টানা দ্বিতীয় শিরোপা জয়ের সুযোগ। কে হচ্ছেন নতুন চ্যাম্পিয়ন তা কালকে নির্ধারিত হবে।

এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর