শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

'গোল্ডেন ডাকের ব্যর্থতা কাটিয়ে সূর্য আবারও জ্বলে উঠবে'

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০৩:১৪ পিএম

শেয়ার করুন:

'গোল্ডেন ডাকের ব্যর্থতা কাটিয়ে সূর্য আবারও জ্বলে উঠবে'

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে ওয়ানডে ক্রিকেটে চূড়ান্ত লজ্জার নজির গড়েছেন সূর্যকুমার যাদব। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পর পর তিনটি এক দিনের ম্যাচে প্রথম বলেই শূন্য রানে আউট হন তিনি। অর্থাৎ সিরিজের তিন ম্যাচেই তিনি গোল্ডেন ডাক করেন। 

মুম্বইয়ে প্রথম ম্যাচে চার নম্বরে ব্যাট করতে নেমেছিলেন সূর্য। মিচেল স্টার্কের প্রথম বলেই আউট হন তিনি। পরের ম্যাচে বিশাখাপত্তনমেও একই চিত্র। আবারও স্টার্কের বলে গোল্ডেন ডাক করে সাজঘরে ফেরেন টি-টোয়েন্টির এক নম্বর ব্যাটার।


বিজ্ঞাপন


চেন্নাইয়ে তৃতীয় ম্যাচে তার সামনে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় ছিল। সেখানেও ব্যর্থ হন তিনি। অ্যাস্টন আগারের বলে আবার গোল্ডেন ডাকে প্যাভিলিয়নে ফেরেন এই ডানহাতি ব্যাটার। 

তৃতীয় মাচ শেষে সূর্যকুমারকে নিয়ে প্রশ্ন করা হলে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা এই ডানহাতি ব্যাটারের পেছনে দাঁড়িয়েছিলেন। এবার যাদবের সমর্থনে কথা বললেন বিশ্বকাপজয়ী ভারতীয় ক্রিকেটার। 

সূর্যকুমার যাদবকে সমর্থন দিয়ে যুবরাজ সিং এক টুইট বার্তায় বলেন, ''প্রত্যেক ক্রীড়াবিদই তাঁদের কেরিয়ারে উত্থান পতনের মধ্যে দিয়ে যায়। আমাদের সবাইকেই এই পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে কোনও না কোনও সময়ে। আমি বিশ্বাস করি সূর্যকুমার যাদব দলের অত্যন্ত গুরূত্বপূর্ণ সদস্য এবং সুযোগ পেলে বিশ্বকাপে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে। সূর্যর পাশে থাকা দরকার। সূর্য আবার উঠবে।”  

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর