শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিমানের ব্রান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২১ মার্চ ২০২৩, ০৫:৩৯ পিএম

শেয়ার করুন:

বিমানের ব্রান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

সিলেটে চলমান আয়ারল্যান্ড সিরিজের মাঝেই দ্বিতীয়বারের মতো ঢাকায় এলেন সাকিব আল হাসান। আগেরবার নিজের গ্র্যাজুয়েশনের সমাবর্তনে এলেও এবার এসেছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সঙ্গে চুক্তিবদ্ধ হতে।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে বিমানের বলাকা কার্যালয়ে এক অনুষ্ঠানে তাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করা হয়। এসময় বিমানের প্রচারণায় অংশ নিতে চুক্তিপত্রে স্বাক্ষর করেন টাইগার টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।


বিজ্ঞাপন


চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোস্তাফা কামাল উদ্দীন, বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম এবং বিমানের পরিচালকরা।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক-জনসংযোগ তাহেরা খন্দকার জানান, ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে ব্র্যান্ডিং ইস্যুতে চুক্তিবদ্ধ হয়েছে বিমান। এ উপলক্ষ্যে বিমানের প্রধান কার্যালয় বলাকায় দুই পক্ষের মধ্যে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরিত হয়।

আগের দিন বিমান বাংলাদেশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে সাকিবের সঙ্গে ব্রান্ডিং ইস্যুতে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি জানিয়েছিল। সিলেটে আয়ারল্যান্ডের বিপক্ষে চলমান তিন ম্যাচ সিরিজের মাঝে এর আগে প্রথম ওয়ানডে খেলার পরের দিন ১৯ মার্চ আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) সমাবর্তনে যোগ দিয়ে নিজের স্নাতক ডিগ্রি গ্রহণ করেন সাকিব। পরদিন আবার দলের সঙ্গে যোগ দিয়ে খেলেন দ্বিতীয় ওয়ানডে।

তৃতীয় ওয়ানডে মাঠে গড়াবে বৃহস্পতিবার (২৩ মার্চ)। তার ফাঁকে ঢাকায় এসে বিমান বাংলাদেশের সঙ্গে ব্যক্তিগত চুক্তি সেরে নিলেন টাইগার অলরাউন্ডার।


বিজ্ঞাপন


ডব্লিউএইচ/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর