শনিবার, ১৮ মে, ২০২৪, ঢাকা

বার্সার সঙ্গে ব্যবধান কমানোর ম্যাচে রিয়ালের ড্র

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬ মার্চ ২০২৩, ০৬:৪৮ এএম

শেয়ার করুন:

বার্সার সঙ্গে ব্যবধান কমানোর ম্যাচে রিয়ালের ড্র

লা লিগায় ঘরের মাঠে ভ্যালেন্সিয়াকে ১ গোলে হারিয়ে তিন পয়েন্ট নিজেদের করে নেয় বার্সেলোনা। সেই জয়ে মাদ্রিদ জায়ান্টদের চেয়ে ১০ পয়েন্টে এগিয়ে যায় কাতালান জায়ান্টরা। সেই ব্যবধান ৭ পয়েন্টে নামিয়ে আনার সুযোগ ছিল রিয়ালের সামনে। তবে তাতে পুরোপুরি ব্যর্থ কার্লোআনচেলত্তির দল। বেতিসের মাঠে রোববার রাতে গোলশূন্য ড্র করেছে রিয়াল। এর ফলে রিয়াল মাদ্রিদ থেকে ৯ পয়েন্ট এগিয়ে গেল বার্সেলোনা।

রোববার (৫ মার্চ) দিবাগত রাত দুইটায় লা লিগার ম্যাচে মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ ও রিয়াল বেতিস। দুই দলের সামনে একাধিকবার গোল করার সুযোগ এলেও লক্ষ্যভেদ করতে ব্যর্থ হয়েছে দুই দলই। ফলে ম্যাচটি গোলশূন্য ড্র নিয়েই শেষ হয়েছে।


বিজ্ঞাপন


প্রথমার্ধে কোনো লক্ষ্যে শটই নিতে পারেনি রিয়াল। তবে ৯ মিনিটে গোলের সুযোগ পায় বেতিস। কিন্তু বেতিস উইঙ্গার আয়োজ পেরেজের ডান পায়ের নেয়া সেই শট জালের ঠিকানা খুঁজে পায়নি। ১২ মিনিটে ডি-বক্সের সামনে থেকে ফ্রি কিকের সুযোগ পায় রিয়াল মাদ্রিদ। স্পট কিক থেকে করিম বেনজেমা বল জালে জড়ায়। কিন্তু বেতিসের পক্ষ থেকে মাদ্রিদ ডিফেন্ডার রুডিগারের হাত ছুঁয়েছে বল আসার অভিযোগ করা হয়। পরে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) সহায়তা নিলে বল হাত ছুঁয়েই জালে জড়ানোর সত্যতা পেলে সেই গোলটি বাতিল হয়ে যায়।

শেষ পর্যন্ত দুই দল আপ্রাণ চেষ্টা কররেও কেউ গোলের দেখা পায়নি। এর ফলে ২৪ ম্যাচে রিয়াল মাদ্রিদের পয়েন্ট দাঁড়িয়েছে ৫৩। সমান সংখ্যক ম্যাচ খেলে বার্সেলোনার পয়েন্ট ৬২।  অন্যদিনে একই ম্যাচ খেলে ৪১ পয়েন্ট নিয়ে পাঁচে আছে রিয়াল বেতিস।

এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর