শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘মেসিকে ক্লাবে কিছু বাড়তি সুবিধা দেওয়া হয়’ 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১২ এএম

শেয়ার করুন:

‘মেসিকে ক্লাবে কিছু বাড়তি সুবিধা দেওয়া হয়’ 

কাতার বিশ্বকাপে লিওনেল মেসি বুঝিয়ে দিয়েছেন, তিনি বল পেলে এখনও কতটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন। ৩৬ বছর পর বিশ্বকাপ এনে দিয়েছেন তিনি আর্জেন্টিনাকে। এছাড়া ম্যাচ জেতানো ফুটবল উপহার দিয়ে আসছেন নিজ দেশের এবং ক্লাবের হয়ে। এদিকে ফরাসি ক্লাবের কোচ ক্রিস্তফ গালতিয়ের বলেন, মেসিকে ক্লাবে কিছু বাড়তি সুবিধা দেওয়া হয়।  

মেসিকে যে ধরনের সুবিধা দেওয়া হয় এ বিষয়ে গালতিয় বলেন, ‘আমাদের দলের গুরুত্বপূর্ণ সদস্য মেসি। ও গোল করে, গোলের সুযোগ তৈরি করে। আমি গোটা দলকে বলেছি ওর জন্য খেলতে। মেসির জন্য বল বাড়াতে। কিছু কিছু কাজ থেকে ওকে মুক্তি দিয়েছি। বল কেড়ে নেওয়ার কাজটা মেসির সতীর্থরা করুক। সেই সঙ্গে জায়গা তৈরি করুক তারা। মেসি ঠিক জায়গা বুঝে পাস বাড়িয়ে দেবে।’ 


বিজ্ঞাপন


শেষ ষোলোতেই ফরাসি কাপে মার্সেইয়ের বিপক্ষে মাঠে নামে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। তবে প্রতিপক্ষের মাঠে মেসি-নেইমারকে নিয়েও ২-১ গোলে হেরে বিদায় নিতে হয় ক্রিস্তফ গালতিয়ের দলকে। চোটের জন্য এইদিন পিসজির তারকা ফুবটবলার কিলিয়ান এমবাপে ছিলেন না দলে। ফলে ফরাসি লিগে চলতি আসরে ২৬ ম্যাচে ২৫ গোল করে সর্বোচ্চ গোলদাতার অভাবটা ভালোভাবে অনুভব করে পিএসজি। 

আগামী মঙ্গলবার পিএসজি নামবে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে। বায়ার্ন মিউনিখের বিপক্ষে সেই ম্যাচ। সেই ম্যাচেও বাম পায়ের চোটের জন্য এমবাপেকে পাবে না পিএসজি। এদিকে ফরাসি ক্লাবের চিন্তা আরও বাড়িয়েছেন পর্তুগালের মিডফিল্ডার রেনেতো সানচেজর চোট।

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর