শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ব্রাজিল তারকার চুক্তি বাতিল, বড় অঙ্কের ক্ষতিপূরণ চাইল ক্লাব  

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৫৮ পিএম

শেয়ার করুন:

ব্রাজিল তারকার চুক্তি বাতিল, বড় অঙ্কের ক্ষতিপূরণ চাইল ক্লাব  

দানি আলভেজে বিশ্বকাপে খেলেছিলেন মাত্র একটি ম্যাচ। তবে সেই ম্যাচে নেমেই গড়েছিলেন রেকর্ড। অপরদিকে বিশ্বকাপ থেকে নিজ দেশ হতাশা নিয়ে বিদায় নেওয়ার পরেই সমস্যা যেন পিছু ছাড়ছে না আলভেজের। শুরুতে যৌন হয়রানির অভিযোগ, এরপর আসে স্ত্রী বিচ্ছেদ চেয়ে আবেদন, আর এবার পেলেন আরেক দুঃসংবাদ। ক্লাব পুমাসের ক্ষতিপূরণ দাবি। সব মিলিয়ে খারাপ সময় যাচ্ছে ৩৯ বছর বয়সী এ ফুটবলারের।           

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা এক বিবৃতিতে জানায়, ব্রাজিলের এই তারকার সাথে চুক্তি বাতিল করেছে মেক্সিকান ক্লাব পুমাস। শুধু চুক্তি বাতিল করে থামেননি ক্ষতিপূরণ হিসেবে আলভেজের কাছে দাবি করেছে প্রায় ৫০০ কোটি টাকা।  


বিজ্ঞাপন


এছাড়া মার্কা আরও জানায়, মেইলে চুক্তি বাতিলের বিষয়টি আলভেজ ও তার এজেন্টকে জানানো হয়। আর ওই বার্তায় একটি শর্তের কথাও উল্লেখ করে পুমাস। যাতে উল্লেখ করা হয় চুক্তিতে থাকাকালীন সময়ে কোনো ধরনের অপরাধ বা কেলেঙ্কারিতে জড়াতে পারবেন না আলভেজ। মূলত এই অভিযোগেই তার কাছে ক্ষতিপূরণ চেয়েছে পুমাস। 

এদিকে মেক্সিকান ক্লাব পুমাস এক বিবৃতিতে জানায়,  আলভেজের সাথে চুক্তির ১৪ ও ১৫ ধারায় শর্তের কথা পরিষ্কার বলা আছে। সেই অনুযায়ী, তার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ দায়েরের পরপরই তিনি শর্ত ভঙ্গ করেছেন। আলভেস এখন তাদের ক্ষতিপূরণ  দিতে বাধ্য। পুমাস সংবাদ মাধ্যমকে জানিয়েছে, যদি আলভেস ক্ষতিপূরণ দিতে অপারগতা জানান তাহলে তারা ফিফার কাছে যাবেন।  

এখন পর্যন্ত বিশ্বের সবচেয়ে বেশি শিরোপাজয়ী ফুটবলার দানি আলভেস। ক্লাব ও আন্তর্জাতিক ক্যারিয়ারে মিলে ৪৪টি শিরোপা জিতেছেন তিনি। বার্সেলোনা ছাড়াও সেভিয়া, জুভেন্টাস,প্যারিস সেইন্ট জার্মেই, সাও পাওলোতে খেলেছেন দানি। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর