শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

পরিবারের সঙ্গে হাসপাতালে পেলের বড়দিন 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২২, ০৮:০৩ পিএম

শেয়ার করুন:

পরিবারের সঙ্গে হাসপাতালে পেলের বড়দিন 

গোটা বিশ্ব যখন বড়দিন উদযাপনে ব্যস্ত, তখন হাসপাতালের বিছানায় শুয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন পেলে। এ কিংবদন্তির ক্যানসার ছড়িয়ে পড়েছে সারা শরীরে। সেই সঙ্গেই হৃদযন্ত্র ও কিডনির সমস্যায় ভুগছেন ৮২ বছরের এই তারকা। তার শারীরিক অবস্থা বিশেষ ভালো নয়। তাই হাসপাতালে উপস্থিত হয়েছেন পেলের সন্তানেরা। আজ বড়দিনটা বাবার সঙ্গে হাসপাতালেই কাটাচ্ছেন তার ছেলে মেয়েরা।

বড়দিনের আগে পেলের কন্যা কেলি নাসিমেন্তো বাবার সঙ্গে একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে বাবাকে আলিঙ্গন করছেন কেলি। এছাড়া সেই ছবির ক্যাপশনে লেখা, ‘আমরা এখনও এখানে যুদ্ধ ও বিশ্বাসে আছি। লড়াই জারি রয়েছে। আরও একটা রাত একসঙ্গে।’


বিজ্ঞাপন


পেলের অসুস্থতায় উদ্বিগ্ন ফুটবল বিশ্ব। তার আরোগ্য কামনা করেছেন নেইমার, এমবাপেসহ একাধিক তারকা। পেলের কন্যা বাবার সুস্থতা কামনা করার অনুরোধ জানিয়েছেন। বাবার সঙ্গে এই বড়দিনটা এভাবেই উদযাপন করছেন তার সন্তানরা। সম্রাট ফিরে আসুক চাইছে ফুটবল সাম্রাজ্য। মাঠের ৯০ মিনিটের লড়াইয়ের মতোই জীবন যুদ্ধের লড়াইতেও এত তাড়াতাড়ি হারবেন না, এটাই নিজেদের মনকে বোঝাচ্ছেন ফুটবলপ্রেমীরা। অপরদিকে পরিবারে প্রার্থনা, দ্রুত সুস্থ হয়ে ঘরে ফিরুন পেলে।

অন্যদিকে দীর্ঘদিন ধরেই কোলন ক্যানসারে ভুগছেন জীবন্ত কিংবদন্তি পেলে। শরীরে কেমোথেরাপি কাজ না করায় ২৯ নভেম্বর সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয় ব্রাজিলের তারকাকে। এ কিংবদন্তিকে নিয়ে মৃত্যুর গুঞ্জন উঠলেও পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়ে দেন তিনি ভালো আছেন।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর