শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

রোহিতের পর ঢাকা টেস্টে নেই সাইনি

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২২, ১০:২২ পিএম

শেয়ার করুন:

রোহিতের পর ঢাকা টেস্টে নেই সাইনি

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জিতে ফুরফুরে মেজাজেই প্রথম টেস্ট খেলতে ভারতের বিপক্ষে মাঠে নামে বাংলাদেশ। তবে ওয়ানেড সিরিজ হারলেও টেস্ট ক্রিকেটে দারুণভাবে ফিরে এসেছে টিম ইন্ডিয়া। বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে দাপুটের সাথে জয় তুলে নিয়েছে। অপরদিকে প্রথম টেস্টের ন্যায় দ্বিতীয় টেস্টেও খেলতে পারছেন না নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা। এবার তার সাথে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন ভারতের পেসার নবদ্বীপ সাইনি।

পেটের পেশির ইনজুরিতে পড়ে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট থেকে ছিটকে গিয়েছেন সাইনি। ব্যাঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ইনজুরি থেকে সুস্থ হতে পুনর্বাসন প্রকিয়ায় শুরু করবেন তিনি।


বিজ্ঞাপন


ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকে জানানো হয়েছে, দলের চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ঢাকা টেস্টে খেলতে পারবেন না সাইনি। 

এদিকে, ঢাকা টেস্টের আগে ফিট হয়ে দলে যোগ দেবেন অধিনায়ক রোহিত শর্মা এমনটা শোনা গেলেও নির্ধারিত সময়ের মধ্যে ফিট হতে পারেননি হিটম্যান। এখনো আঙুলে ব্যথা অনুভব করছেন তিনি। ব্যাটিংয়ে খুব একটা সমস্যা না হলেও ফিল্ডিংয়ে নতুন করে আঘাত পাওয়ার শঙ্কা থাকায় এই টেস্টেও বিশ্রামে থাকছেন তিনি।

২২ তারিখ থেকে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হচ্ছে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। চট্টগ্রামে প্রথম টেস্টে ভারত ১৮৮ রানে হারিয়েছিল স্বাগতিক বাংলাদেশকে। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর