শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভারতের বিপক্ষে বাংলাদেশের টেস্ট দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:২৪ পিএম

শেয়ার করুন:

ভারতের বিপক্ষে বাংলাদেশের টেস্ট দল ঘোষণা

ভারতের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচের জন্য বৃহস্পতিবার দল ঘোষণা করেছে বিসিবি। চলতি ভারত সিরিজের আগেই চোটের জন্য ওয়ানডে থেকে ছিটকে গিয়েছিলেন অভিজ্ঞ ব্যাটার তামিম ইকবাল। তবে অভিজ্ঞ এই ব্যাটারের ইনজুরি উন্নতি না হওয়ায় প্রথম টেস্টেও পাচ্ছে না তাকে। অপরদিকে রাখা হয়নি পেসার মুস্তাফিজুর রহমানকেও।

বিরাট কোহলিদের বিপক্ষে ১৭ জনের দল ঘোষণা করেছে বিসিবি। যেখানে অভিষেকের অপেক্ষায় ব্যাটার জাকির হাসান। এছাড়া আছেন পেসার রেজাউর রহমান রাজাও।  


বিজ্ঞাপন


৭ বছর পর ঘরের মাঠে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে দারুণ সময় কাটছে বাংলাদেশের। এরই মধ্যে এক ম্যাচ হাতে রেখেই ওয়ানডে সিরিজ জিতে নিয়েছে লিটন-মিরাজরা। সিরিজের শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ১০ ডিসেম্বর চট্টগ্রামে। একই মাঠে ১৪ ডিসেম্বর শুরু হবে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি। এছাড়া শেষ টেস্টে মাঠে নামবে আগামী ২২ ডিসেম্বর মিরপুরে।

বাংলাদেশের ১৭ সদস্যের টেস্ট স্কোয়াড: 

মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক সৌরভ, ইয়াসির আলি চৌধুরী, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, সৈয়দ খালেদ আহমেদ, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, জাকির হোসেন, রেজাউর রহমান রাজা ও এনামুল হক বিজয়।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর