বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

গোল সমতা নিয়ে বিরতিতে পর্তুগাল-দক্ষিণ কোরিয়া 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৫৩ পিএম

শেয়ার করুন:

গোল সমতা নিয়ে বিরতিতে পর্তুগাল-দক্ষিণ কোরিয়া 

এডুকেশন সিটি স্টেডিয়ামে শুক্রবার 'এইচ' গ্রুপের ম্যাচে বাংলাদেশ সময় রাত ৯টায় মুখোমুখি হয় পর্তুগাল ও দক্ষিণ কোরিয়া। আক্রমণ পাল্টা আক্রমণে জমে উঠেছে খেলা। শুরুতেই খেলার ৫ মিনিটে রিকার্ডোর ১ গোলে এগিয়ে যায় রোনালদোর পর্তুগাল। কিন্তু সেই লিড বেশিক্ষন ধরে রাখতে পারেনি রোনালদরা। খেলার ২৭ মিনিটের মাথায় ১ গোল পরিশোধ করেন কিম। যার ফলে ১-১ এ সমতায় নিয়ে বিরতিতে যায় দুই দল।

পরের রাউন্ডে উঠতে হলে এই ম্যাচে জিততেই হবে দক্ষিণ কোরিয়াকে। অন্যদিকে শেষ ষোলো নিশ্চিত হওয়া পর্তুগাল অনেকটাই নির্ভার রয়েছে। তবুও এদিন শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে রোনালদোর দল।


বিজ্ঞাপন


ম্যাচের ৫ম মিনিটে রিকার্দো হোর্তা দারুণ এক গোলে এগিয়ে দেয় পর্তুগালকে। গোল হজম করে আক্রমণ করতে থাকে দক্ষিণ কোরিয়াও। তবে খেলায় সমতায় ফেরাতে দলটির অপেক্ষা করতে হয় ২৭তম মিনিট পর্যন্ত। গোল পরিশোধ করে ফেলেন কিম ইউং-ওন।

এরপরও অবশ্য দুই দল আক্রমণ ধারা অব্যাহত রাখে। যেখানে এগিয়ে থাকে পর্তুগিজরা। প্রথমার্ধে ১০টি আক্রমণ করে ৬টিই কোরিয়ার গোলমুখে রাখতে সমর্থ হয় পর্তুগিজরা। গোলের সুযোগ পেয়েছেন রোনালদোও। তবে কাজে লাগাতে পারেননি তিনি। কোরিয়াও অবশ্য ৫টি আক্রমণ করে ৩টি পর্তুগালের গোলমুখে শট করেছে।

প্রথমার্ধে আর কেউ গোলের দেখা না পেলে ১-১ সমতা নিয়ে বিরতিতে যায় দুই দল। 

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর