শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

আলভারেজের গোলে ২-০ ব্যবধানে এগিয়ে আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০২:৩১ এএম

শেয়ার করুন:

আলভারেজের গোলে ২-০ ব্যবধানে এগিয়ে আর্জেন্টিনা

প্রথমার্ধের খলনায়ক ছিলেন লিওনেল মেসি। ৩৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন তিনি। তবে গোলশূন্য বিরতিতে থেকে ফিরে এসে যেন শুরুতেই চিরচেনা আর্জেন্টিনার দেখা পেল সমর্থকরা। দ্বিতীয়ার্ধের ৪৭ মিনিটে ম্যাকঅ্যালিস্টারের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় লাতিন আমেরিকার দেশটি। প্রথম গোলের পর আরো জ্বলে উঠে আর্জেন্টিনা। ম্যাচের ৬৭ মিনিটে জুলিয়ান আলভারেজের জাদুতে ২-০ ব্যবধানে লিড নেয় মেসির দল। 

এর আগে প্রথমার্ধে ম্যাচের শুরু থেকে পোলিশ ডিফেন্ডারদের যেন স্বস্তি ছিল না। একের পর এক আক্রমণ ঠেকাতে হয়েছে তাদের। তবে সব কিছুকে ছাপিয়ে প্রথমার্ধের নায়ক ছিলেন ভয়চেক সেজনি। আর্জেন্টাইন ফরোয়ার্ডদের আক্রমণ ঠেকিয়ে পোলিশদের ভ্যানগার্ড হয়ে দাঁড়ায় ৩২ বছর বয়সী এই গোলরক্ষক। 


বিজ্ঞাপন


২২তম মিনিটে আনহেল ডি মারিয়ার ক্রস দারুণভাবে প্রতিহত করেন তিনি। ৩৩ মিনিটে জালে ঢুকে যাওয়া নিশ্চিত কর্ণার থেকে জালে প্রবেশ করতে যাওয়া নিশ্চিত বলটি বাজপাখির মতো ঠেকিয়ে দেন সেজনি। 

৩৯ মিনিটে পেনাল্টি পেয়ে এগিয়ে যাওয়ার হাতছানি আসে আর্জেন্টিনার সামনে। সেই যাত্রায় নায়কের ভূমিক্যা অবতীর্ণ হন সেজনি। নিজের বাম দিকে ঝাপ দিয়ে মেসির নেওয়া শট রুখে দেন। 

শেষ পর্যন্ত আর গোল না হলে হতাশা নিয়েই বিরতিতে যায় আলবিসেলেস্তেরা।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর