শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

সত্যি নেইমারের জন্য খারাপ লাগছে: রুবেল 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২২, ০৪:০৪ পিএম

শেয়ার করুন:

সত্যি নেইমারের জন্য খারাপ লাগছে: রুবেল 

কাতারে ২২ তম আসরে হেক্সা মিশনে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। সার্বিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে রিচার্লিসনের দুর্দান্ত দুই গোলে জয় দিয়ে মাঠ ছেড়েছে সেলেসাওরা। তবে সবচেয়ে খারাপ খবর ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন দলের সেরা তারকা নেইমার। যার ফলে গ্রুপ পর্বের পরবর্তী ম্যাচ থেকে ছিটকে গিয়েছে পিএসজি তারকা। 

তবে আন্তর্জাতিক একাধিক গণমাধ্যম জানাচ্ছে, গ্রুপ পর্বে আর নেইমারের সার্ভিস পাবে না ব্রাজিল। অর্থাৎ সাম্বার দেশটি নকআউটে গেলেই শুধু মাঠে নামতে পারবেন তিনি।


বিজ্ঞাপন


এদিকে ব্রাজিলের ভক্ত বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন। তাই তো জয়ী ম্যাচে নেইমার ইনজুরিতে পড়ায় খারাপ লেগেছে তার। 

শনিবার নিজের ভেরিফাইড ফেসবুকে নিজের সে কষ্টের কথা জানিয়ে পোস্ট দিয়েছেন তিনি। রুবেল লিখেন, আমি ছোটবেলা থেকেই ব্রাজিল টিমের সাপোর্টার। সত্যি নেইমারের জন্য খারাপ লাগছে। আমি কখনোই চাই না, শুধু নেইমার নয় যেকোনো ফুটবলার বিশ্বকাপের মতো এত বড় আসর থেকে ইনজুরির কারণে ছিটকে যাক। 

নেইমারের প্রশংসা করে তিনি আরও লেখেন, তুমি না থাকলে বিশ্বকাপের সৌন্দর্য থাকে না। নেইমার অনন্য এক ফুটবল প্রতিভার নাম। 

সার্বিয়ার বিপক্ষে ম্যাচের ৮০তম মিনিটেই মাঠ ছেড়ে যেতে হয় তাকে। সার্বিয়ান ফুলব্যাক মিলেনকোভিচের কড়া ট্যাকলে নেইমারের ডান পায়ের গোড়ালি মচকে যায়। এর কিছু সময় পরেই নেইমারকে তুলে নেন ব্রাজিল কোচ তিতে।


বিজ্ঞাপন


এসটি 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর