শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

বাংলাদেশ সফরে অনিশ্চিত জাদেজা, টেস্ট দলে আসতে পারে সূর্য

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ০৪:৫৬ পিএম

শেয়ার করুন:

বাংলাদেশ সফরে অনিশ্চিত জাদেজা, টেস্ট দলে আসতে পারে সূর্য

এশিয়া কাপের সময়ই চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন রবীন্দ্র জাদেজা। সেই চোটের কারণে অস্ত্রোপচারও করা হয়। যার ফলে শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপও খেলা হয়নি ভারতীয় এই অলরাউন্ডারের। তবে বাংলাদেশ সিরিজে জন্য ঘোষিত দলে ছিলেন রবীন্দ্র জাদেজা। কিন্তু ইনজুরির কারণে এই সিরিজটিতে নাও খেলতে পারেন এই অলরাউন্ডার।  

গণমাধ্যমের দেওয়া এক বিবৃতিত বলেন, ইনজুরি থেকে মোটামুটি সেরে উঠলেও পুরোপুরি ফিট নন জাদেজা। আর তাই তাকে নিয়ে ঝুঁকি নিতে চায় না বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) নির্বাচকরা। গত ৩১ আগস্ট হংকংয়ের বিপক্ষে শেষবার জাতীয় দলে খেলেন জাদেজা। তারপরই পড়েন ডান হাঁটুর ইনজুরিতে। এই ইনজুরির কারণে এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলা হয়নি সময়ের অন্যতম সেরা এই অলরাউন্ডারের।  


বিজ্ঞাপন


চলতি বছরের ডিসেম্বরে ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে পা রাখছে ভারত। সেই সিরিজের জন্য ভারতের ঘোষিত দলে ছিলেন রবীন্দ্র জাদেজা। তবে, পুরোপুরি ফিট না হওয়ায় বাংলাদেশ সফরে অনিশ্চিত জাদেজা। 

তবে জাদেজার পরিবর্তে টেস্ট দলে জায়গা পেতে পারেন সূর্যকুমার যাদব। সাদা বলে দারুণ ছন্দে থাকা সূর্যকুমারকে টেস্ট দলে অন্তর্ভূক্তির দাবি অনেক দিন ধরেই। তাই বাংলাদেশ সফরে সেই সুযোগটা পেয়ে যেতে পারেন সূর্য। এছাড়া, গুঞ্জন রয়েছে সরফরাজ খানের দলে ফেরারও।

আগামী মাসে বাংলাদেশ সফরে আসছে ভারতীয় ক্রিকেট দল। সফরে তারা টাইগারদের বিপক্ষে ৩টি ওয়ানডে এবং ২টি টেস্ট খেলবে।

এসটি 


বিজ্ঞাপন


 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর