শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়লেন রোনালদো

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ১১:৫২ পিএম

শেয়ার করুন:

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়লেন রোনালদো

বিশ্বকাপের তৃতীয় দিনে একের পর বড় খবর ভেসে আসছে। লিওনেল মেসিদের সৌদি আরবের বিপক্ষে হারের পর ডেনমার্ককে রুখে দেয় তিউনিসিয়া। বিশ্বকাপের উন্মাদনা যখন চমক দিচ্ছে সমর্থকদের ঠিক তখনই সুদূর ইংল্যান্ড থেকে আসল ক্লাব ফুটবলের বড় খবর। ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ওল্ড ট্রাফোর্ডে আর দেখা যাবে না পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে। 

এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ইংলিশ ক্লাবটি। যৌথ চুক্তির মাধ্যমে উভয় পক্ষের সম্মতিতে রেড ড্যাভিল শিবির ছেড়েছেন রোনালদো। গুঞ্জন ছিল আগেই। অবশেষে তাই সত্য হল। পর্তুগিজ এই তারকার দেওয়া সাক্ষাৎকারের পর থেকেই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্কের ফাটল ধরবে তা অনুমেয় ছিল। 


বিজ্ঞাপন


এবারের ম্যানচেস্টার ইউনাইটেড চ্যাম্পিয়ন্স লিগে খেলার সুযোগ না পাওয়ায় শুরু থেকেই দল পরিবর্তনের চেষ্টা করেছেন রোনালদো। ভাঙনের শুরুটা হয়েছিল সেখান থেকেই। তার কোচ এরিক টেন হাগের একাদশে প্রায় বেঞ্চে বসা থাকা ভাল কিছুর ইঙ্গিত দিচ্ছিল না। 

রোনালদোর বিদায়ে তার ক্লাব ম্যান ইউ বিবৃতিতে বলে, পারস্পরিক সমঝোতায় রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে চলে যাচ্ছেন। তার দুই মেয়াদে ক্লাবের হয়ে অসাধারণ পার্ফরম্যান্স এবং ৩৪৬ ম্যাচে ১৪৫ গোল করার জন্য তার এবং তার পরিবারের প্রতি রইলো শুভকামনা। 

এমএএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর