শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শোয়েব

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ১২:২২ পিএম

শেয়ার করুন:

সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শোয়েব

ভালোবাসার টানে নিজ দেশ ছেড়ে শোয়েব মালিকের হাত ধরে দুবাইয়ে বাসা বেঁধেছিলেন সানিয়া মির্জা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে গুঞ্জন ওঠে, এই দুই তারকার নাকি বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। তবে এই গুঞ্জন নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি কেউ। এর মাঝেই স্ত্রী সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শোয়েব।

আজ ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার ৩৬তম জন্মদিন। এই উপলক্ষ্যে টুইটারে তাকে শুভেচ্ছা জানিয়েছেন স্বামী শোয়েব মালিক। সাবেক এই পাকিস্তানি ক্রিকেটার টুইটারে লিখেছেন, ‘সানিয়া, শুভ জন্মদিন। তোমার জীবন সুখে ভরে উঠুক। সুস্বাস্থ্যের অধিকারী হও, এই কামনা করি। আজকের দিনটা দারুণ ভাবে উপভোগ করো’।


বিজ্ঞাপন


আরও পড়ুন- বিচ্ছেদের পথে সানিয়া-শোয়েব জুটি

এর আগে ৫ নভেম্বর রাতে পাকিস্তানের সংবাদমাধ্যম ডেইলি জাং এক বিবৃতিতে দাবি করে, ‘শোয়েব মালিকের সঙ্গে সানিয়া মির্জার সংসার ভেঙে যাওয়ার মুখে রয়েছে। এমনকি তারা দুজনে গত কয়েক দিন ধরে আলাদা থাকছেন। তবে তাদের একমাত্র পুত্র ইজহান মির্জা মালিকের দেখাশোনা দুজনেই মিলে করছেন’।

সানিয়া মির্জার সাম্প্রতিক সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শোয়েবের অনুপস্থিতি নানা রকম প্রশ্ন তুলছে। শুক্রবার ছেলে ইজহান মালিক মির্জার সঙ্গে একটি ছবি পোস্ট করে সানিয়া লেখেন, ‘কঠিন সময়ের মধ্যেও কিছু মুহূর্ত আমার কাছে বড্ড স্পেশাল’।


বিজ্ঞাপন


তবে সব ছাপিয়ে আলোচনায় আসছে পাকিস্তানি একটি রিয়েলিটি শোতে একসঙ্গে দেখা মিলবে এই জুটির। নতুন শোটির নাম ‘দ‍্য মির্জা মালিক শো’। ইতিমধ‍্যেই শোয়ের পোস্টারও প্রকাশ‍্যে এসেছে সামাজিক মাধ্যমে। পোস্টারে এই দুই তারকাকে পাশাপাশি দাঁড়িয়ে থাকতে দেখা যায়। উর্দুফিক্স নামে একটি অনলাইন প্ল‍্যাটফর্মে দেখা যাবে শোটি।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর