মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

ফাইনালে কঠিন চ্যালেঞ্জের প্রত্যাশা করছি: বাটলার 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২, ০২:২৪ পিএম

শেয়ার করুন:

ফাইনালে কঠিন চ্যালেঞ্জের প্রত্যাশা করছি: বাটলার 

বিশ্বকাপের দ্বিতীয় শিরোপা জয়ের লক্ষ্যে চলমান আসরের ফাইনালে মুখোমুখি হচ্ছে পাকিস্তান-ইংল্যান্ড। অষ্টম আসরের ফাইনালে আগামী রবিবার অস্ট্রেলিয়ার মেলর্বোনে লড়বে দুই পরাশক্তি। তবে শিরোপা নির্ধারণী ম্যাচটিতে পাকিস্তানকে হারিয়ে চ্যাম্পিয়ন হতে চায় ইংলিশ অধিনায়ক জস বাটলার। 

দ্বিতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা জয়ের জন্য বিশ্বকাপের আগে পাকিস্তান সফরের অভিজ্ঞতাকে কাজে লাগাতে চান ইংলিশ অধিনায়ক। সেই সফরে পাকিস্তানকে ৪-৩ ব্যবধানে হারিয়ে সিরিজ নিজেদের করে নেয় ইংল্যান্ড।
 
রবিবার সংবাদ সম্মেলনে বাটলার বলেন, ‘আমি কঠিন চ্যালেঞ্জের প্রত্যাশা করছি, যেমনটা আমি আগেও বলেছিলাম। তারা এমন একটি দল, যাদের বিপক্ষে সম্প্রতি আমরা অনেক খেলেছি। দারুণ কিছু ম্যাচে আমাদের মধ্যে হয়েছে। দারুণ উদ্দীপনায় আমরা খেলেছিলাম। আমি নিশ্চিত, আগামীকালও এর ব্যতিক্রম হবে না।’


বিজ্ঞাপন


অপরদিকে টানা দুই ম্যাচ হেরেই বিশ্বকাপ মিশন শুরু করে পাকিস্তান। এরপর নেদারল্যান্ডস, সাউথ আফ্রিকা এবং বাংলাদেশকে হারিয়ে ওঠে সেমিফাইনালে। শেষচারের লড়াইয়ে পরাজিত করে আসরের অন্যতম ফেভারিট নিউজিল্যান্ডকে। 

অপরদিকে দুর্দান্ত ফর্মে থাকা পাকিস্তানকে নিয়ে ইংলিশ অধিনায়ক বলেন, ‘হ্যাঁ, অবশ্যই পাকিস্তান দুর্দান্ত একটি দল। আমি মনে করি, তাদের দুর্দান্ত সব ফাস্ট বোলার তৈরির ইতিহাস আছে। আমরা যে দলের বিরুদ্ধে খেলব, তাদেরও আলাদাভাবে দেখছি না। আমি নিশ্চিত, ক্যারিয়ারের শেষ দিকে, যাদের বিরুদ্ধে আমরা খেলতে যাচ্ছি, তাদের কাউকে কাউকে পাকিস্তানের সেরা বোলার হিসেবে স্মরণ করা হবে। দলটি যে ফাইনালে, এর বড় একটি কারণ তারাই।’

এসটি 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর