শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

লজ্জার হারের পর কাঁদলেন রোহিত

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২, ০৬:২৩ পিএম

শেয়ার করুন:

লজ্জার হারের পর কাঁদলেন রোহিত

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার আবেগ ধরে রাখতে পারলেন না ভারত অধিনায়ক। দলের কোচ রাহুল দ্রাবিড়ের সান্ত্বনার পরও নিজেকে আটকাতে পারছিলেন না রোহিত। মাথা নিচু করে দীর্ঘসময় ডাগআউটে বসে কাঁদতে দেখা যায় তাকে।

অ্যাডিলেডে আসরের দ্বিতীয় সেমিফাইনালে ইংলিশদের বিপক্ষে মাঠে নামে ভারত। ম্যাচে জস বাটলারের দলের কাছে দশ উইকেটের বড় ব্যবধানে হেরে যায় দলটি। এমন হারের পর ডাগআউটে চুপচাপ বসে ছিলেন রোহিত। তাঁর চোখে দেখা যায় কান্নার ছাপ। রোহিতকে দেখেই বোঝা যাচ্ছিল, কতটা হতাশ ও ক্ষুব্ধ তিনি। কোনভাবেই হার মেনে নিতে পারছিলেন না ভারত অধিনায়ক।


বিজ্ঞাপন


আরও পড়ুন- ৩০ বছর পর বিশ্বকাপের ফাইনালে পাকিস্তান-ইংল্যান্ড

রোহিতকে বসে থাকতে দেখে তার কাছে আসেন দ্রাবিড়। রোহিতের পিঠে হাত রেখে সান্ত্বনা দেন তাকে। বেশ কিছুসময় দ্রাবিড়ের সঙ্গে কথা বলেন রোহিত। তার পরে কিছুটা শান্ত হতে দেখা যায় ভারতীয় অধিনায়ককে।

ভারতের বেঁধে দেওয়া ১৬৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে পাওয়ার প্লেতেই ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেন ইংল্যান্ডের দুই ওপেনার জস বাটলার ও অ্যালেক্স হেলস। তাদের ব্যাটেই ভর করে দশ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় ইংলিশরা। দলের হয়ে ৮৬ রান করেন হেলস, বাটলারের ব্যাট থেকে আসে ৮০ রান।

আরও পড়ুন- ১৩ বছর পর বিশ্বকাপের ফাইনালে পাকিস্তান


বিজ্ঞাপন


২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালে হেরে যাওয়ার পরও কেঁদেছিলেন রোহিত। সেবারের আসরে পাঁচটি শতরান ছিল তার। এমনকি ভারতকে সেমিফাইনালে তোলার পেছনে তার অবদান ছিল প্রশংসনীয়। তবে সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে ছিটকে যায় ভারত। তাই নিজেকে ধরে রাখতে পারেননি রোহিত। আরও এক বার সেই ছবির পুনরাবৃত্তি দেখল ক্রিকেট বিশ্ব।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর