বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

মেসি ফিরছেন বার্সায়, মিলল ইঙ্গিত

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০৭:৪০ পিএম

শেয়ার করুন:

মেসি ফিরছেন বার্সায়, মিলল ইঙ্গিত

লিওনেল মেসি কি ফিরবেন ক্যাম্প ন্যু'র সবুজ মাঠে? এই আর্জেন্টাইন কি ফিরবেন তার পুরনো ঠিকানায়? এমন প্রশ্নের উত্তরে বার্সার ভক্তরা বরাবরই চেয়েছেন ক্যাম্প ন্যু'তে ফিরে আসুক 'লা পুলগা'।

লিওনেল মেসির বার্সেলোনায় ফেরা নিয়ে আলোচনার স্রোতে আবারও নতুন করে হাওয়া দিলেন আন্দ্রেস ইনিয়েস্তা। চলতি মৌসুমে পিএসজিতে চুক্তি শেষ হওয়ায় মেসির পুনরায় বার্সায় ফেরার 'সম্ভাবনা' দেখছেন সাবেক এই স্প্যানিশ তারকা।


বিজ্ঞাপন


কিছুদিন আগেই মেসির বার্সায় ফেরার গুঞ্জনে মাত্রাটা বাড়িয়ে দিয়েছিলেন কাতালান ক্লাবটির বর্তমান কোচ এবং মেসির সাবেক সতীর্থ জাভি হার্নান্দেজ। এবার ইনিয়েস্তার এমন আশাবাদী মন্তব্যে আশায় বুক বাঁধতেই পারেন বার্সা ভক্তরা।

টিওয়াইসি স্পোর্টসে দেয়া এক সাক্ষাৎকারে ইনিয়েস্তা বলেন, 'বার্সেলোনায় ফেরা কখনই সহজ নয়, তবে আমি মনে করি লিওর ফিরে আসার সম্ভাবনা আছে'।

দীর্ঘ ১৭ বছরের সম্পর্ক ছেড়ে ২০২১ সালে বার্সা ছেড়ে প্যারিসে পাড়ি জমান লিওনেল মেসি। তারপর থেকেই বার্সা ধুঁকছে এক অজানা শূন্যতায়। ১৭ বছর পর খেলতে হয়েছে ইউরোপা লিগে। লা লিগা আর কোপা দেল রেতেও শিরোপা জিততে পারেনি দলটি। সব মিলিয়ে মেসির শূন্যতাটা বার্সা টের পাচ্ছে খুব ভালোভাবেই।

ক্যাম্প ন্যু'তে মেসির ফেরা নিয়ে বার্সা প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তা বলেন, 'মেসিকে দলে ভেড়ানো নিয়ে আমি বেশ আশাবাদী। তবে আসন্ন গ্রীস্মকালীন দলবদলে এটা বেশ কঠিন হবে আমার জন্য'।


বিজ্ঞাপন


শুরুতে পিএসজিতে সময়টা ভালো কাটেনি মেসির। তবে চলতি মৌসুমে দারুণ ছন্দে আছেন এই ক্ষুদে জাদুকর। ১৬ ম্যাচে তার পা থেকে এসেছে ১১ গোল।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর