শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

রংপুরের হয়ে বিপিএল মাতাবেন রাজা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ১২:৩৫ পিএম

শেয়ার করুন:

রংপুরের হয়ে বিপিএল মাতাবেন রাজা

৬ বছর পর বিশ্বকাপের মঞ্চে ফিরেই বিশ্বকে চমকে দিয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজেদের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে হারিয়েছে ১ রানে। সেই জয়ের নায়ক সিকান্দার রাজা। সেই সিকান্দারকে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আগামী আসরের জন্য দলে ভিড়িয়েছে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি দল রংপুর রাইডার্স।

দুই আসর বিরতির পর এই আসর থেকে আবারও বিপিএলে ফিরছে রংপুর। প্রত্যাবর্তনের আসরে দলটির জার্সি গায়ে জড়াবেন জিম্বাবুয়ের তারকা এই অলরাউন্ডার।  


বিজ্ঞাপন


গতকাল বৃহস্পতিবার রংপুর রাইডার্স তাদের অফিসিয়াল ফেসবুক পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছে রাজার যোগদানের খবর। সেখানে তারা লিখেছে, ‘জিম্বাবুয়ে থেকে একজন সুপারস্টারের আসছেন। সিকান্দার রাজার নাম ঘোষণা করতে পেরে আমরা রোমাঞ্চিত। রংপুর রাইডার্স পরিবারে স্বাগতম।

তবে একের পর এক পাকিস্তানি ক্রিকেটার দলে ভিড়িয়ে চমক দিয়েছেন আসন্ন বিপিএল আসর। শাহিন শাহ আফ্রিদি, মোহম্মদ রিজওয়ানরা আসন্ন বিপিএলে খেলবেন বলে জানা গেছে। এ ছাড়া পাকিস্তানের ক্রিকেটার মোহাম্মদ নওয়াজ ও শোয়েব মালিকের সঙ্গে চুক্তি করেছে রংপুর রাইডার্স। লঙ্কান ব্যাটার পাথুম নিসাঙ্কাকেও কিনেছে তারা।

এবার নতুন করে জানা গেল দুর্দান্ত ফর্মে থাকা জিম্বাবুইয়ান অলরাউন্ডার সিকান্দার রাজা খেলবেন এই রংপুরের হয়েই। তবে আন্তর্জাতিক সূচি থাকার জন্য হয়তো সম্পূর্ণ আসর খেলবেন না তিনি।

এসটি 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর