বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

স্বস্তির ম্যাচে রোনালদোর গোল

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ০৭:৪৯ এএম

শেয়ার করুন:

স্বস্তির ম্যাচে রোনালদোর গোল

ক্লাব টানাপড়েনকে পেছনে ফেলে ইউরোপা লিগের ম্যাচ দিয়ে মাঠে ফিরেছেন রোনালদো। ম্যাচে গোল করে সাম্প্রতিক অস্বস্তিকে দূরে রেখে ট্র্যাকে ফেরাটা উদযাপন করলেন এই পর্তুগিজ তারকা ফুটবলার।

ইংলিশ প্রিমিয়ার লীগে টটেনহ্যামের বিপক্ষে ম্যাচে বদলি হিসেবেও মাঠে নামার সুযোগ পাননি রোনালদো। খেলা শেষ হওয়ার আগেই তাই ক্ষোভে মাঠ ছেড়ে যান তিনি। রোনালদোর এমন শৃঙ্খলা ভঙ্গে চেলসির বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে তার নাম স্কোয়াড থেকে প্রত্যাহার করা হয়। তাইতো খারাপ সময়কে পেছনে ফেলে ইউরোপা লিগের ম্যাচ দিয়ে মাঠে ফেরা সিআর সেভেনের। পাঁচ বারের বর্ষসেরা এই রেড ডেভিল তারকা খেলেছেন পুরো ম্যাচ।


বিজ্ঞাপন


প্রত্যাবর্তনের ম্যাচে মলদোভার ক্লাব এফসি শেরিফের বিরুদ্ধে ম্যানচেস্টার ইউনাইটেডের জয় ৩-০ গোলে। দলের শেষ গোলটি করেন এই পর্তুগাল তারকা। স্বদেশী দিয়েগো দালোত ৪৪ মিনিটে গোলের খাতা খোলেন। দ্বিতীয়ার্ধের ৬৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ইংলিশ ফরোয়ার্ড মার্কাস র‌্যাশফোর্ড। ৮১ মিনিটে গোল করে স্কোর বোর্ড ৩-০ করে ইউনাইটেডের সহজ জয় নিশ্চিত করে রোনালদো।

শেরিফের বিরুদ্ধে এই জয়ে ৫ ম্যাচে ১২ পয়েন্ট ম্যানইউ'র। 'ই' গ্রুপ থেকে পরবর্তী পর্ব নিশ্চিত করেছে দলটি।  ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে স্প্যানিশ ক্লাব রিয়াল সোসিয়েদাদ। গ্রুপের শীর্ষস্থান পেতে সোসিয়াদের সাথে পরের ম্যাচে মাঠে নামবে এ্যারিক টেন হ্যাগের দল।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর