বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

হাসপাতালে পাকিস্তানের আরেক ক্রিকেটার, শঙ্কায় বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ০৭:০৮ পিএম

শেয়ার করুন:

হাসপাতালে পাকিস্তানের আরেক ক্রিকেটার, শঙ্কায় বিশ্বকাপ

পাকিস্তানের সমর্থকদের জন্য বিশ্বকাপের আগে আসছে একের পর এক দুঃসংবাদ। পেসার নাসিম শাহর পর এবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ব্যাটার হায়দার আলি। ভাইরাসজনিত শারীরিক সমস্যায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। ভক্তদের মনে শঙ্কা জেগেছে বিশ্বকাপের বিমান ধরতে পারবেন তো এ টপ অর্ডার ব্যাটার।  

ইংল্যান্ডের বিপক্ষে গতকাল ষষ্ঠ টি-টোয়েন্টিতে খেলেছিলেন হায়দার। ১৪ বলে ১৮ রানের ইনিংস খেলেন এ ডানহাতি ব্যাটার। ম্যাচ শেষে তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।


বিজ্ঞাপন


এর আগে গত মঙ্গলবার রাতে বুকের সমস্যা ও জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন তরুণ পেসার নাসিম শাহ। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) এক বিবৃতিতে জানিয়েছে,  নাসিমের শরীরে জ্বর অনুভব করায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে বিভিন্ন পরীক্ষা নিরিক্ষার পর জানা যায় তার চেস্ট ইনফেকশন হয়েছে। আরও কিছু পরীক্ষা নিরিক্ষা দেয়া হয়েছে। যার মধ্যে রয়েছে ডেঙ্গু জ্বরের পরীক্ষা। পরে জানা যায় নিউমোনিয়ায় আক্রান্ত তিনি। তার শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব মেলার কথা একদিন পর জানায় পিসিবি। 

এক সপ্তাহ পরই নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে খেলবে পাকিস্তান। তার আগে দুই ক্রিকেটারের অসুস্থতা ভাবিয়ে তুলেছে পিসিবিকে। এ দুই জনই রয়েছে বিশ্বকাপের মূল দলে। 

আগামী ২৩ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাবর আজমদের বিশ্বকাপ মিশন। 

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর