বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

সোহানের নেতৃত্বে আমিরাত যাচ্ছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫১ পিএম

শেয়ার করুন:

সোহানের নেতৃত্বে আমিরাত যাচ্ছে বাংলাদেশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টির সিরিজের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। ১৭ সদস্যের দল নিয়ে আগামীকাল বৃহস্পতিবার বিকেল ৫টা ৩০ মিনিটে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। দলের দায়ভার থাকবে নুরুল হাসান সোহানের কাঁধে।

আজ বুধবার সন্ধ্যায় বিসিবির ঘোষিত এই দলে নেই নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানের নাম। মূলত ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সিপিএলের জন্য তাকে ছাড়াই দল ঘোষণা করেছে বাংলাদেশ। তার অনুপস্থিতিতে টাইগারদের নেতৃত্বে থাকবেন সোহান।


বিজ্ঞাপন


এ সিরিজে দলে রয়েছেন তিন নতুন মুখ। টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল দলে না থাকলেও আমিরাত সফরের দলে ডাকা হয়েছে সৌম্য সরকার ও রিশাদ হোসেনকে। আছেন পেসার শরিফুল ইসলামও।

আগামী ২৫ অক্টোবর এবং ২৭ অক্টোবর দুবাই ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুটি টি-টোয়েন্টি ম্যাচ। এরপর ২৮ অক্টোবর দেশে ফিরে আসবে টাইগাররা।

বাংলাদেশ স্কোয়াড- নুরুল হাসান সোহান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, সৌম্য সরকার ও রিশাদ হোসেন।

এমএএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর