মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

অবশেষে দেখা মিলল পাওয়ার হিটিংয়ের, মিরপুরে চার-ছক্কার ফুলঝুরি

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২২ আগস্ট ২০২২, ০৯:২৮ পিএম

শেয়ার করুন:

অবশেষে দেখা মিলল পাওয়ার হিটিংয়ের, মিরপুরে চার-ছক্কার ফুলঝুরি

প্রথম প্রস্তুতি ম্যাচে টিম ম্যানেজমেন্টের দেওয়া বার্তা প্রতিফলিত হয়নি ক্রিকেটারদের মাঠের পারফরম্যান্সে। নূন্যতম ১৮০ করার কথা বলা হলেও সাকিব আল হাসানের লাল দল আগে ব্যাট করে করে ১৬৫ রান। তবে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেই বদলে গেল টাইগাররা, প্রথমে ব্যাট করে লাল দল গড়ে ২১৯ রানের পাহাড়সম সংগ্রহ। তবে সবুজ দলের লক্ষ্য তাড়া করা আর হয়ে ওঠেনি, বৃষ্টিতে পণ্ড হয়েছে ম্যাচ।
 
তবে বৃষ্টির আগে চার-ছক্কার ফুলঝুরি ছুটিয়েছেন আফিফ-মোসাদ্দেকরা। টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন লাল দলের কাপ্তান সাকিব। সবুজ দলের বোলারদের একেক পর এক সীমানা ছাড়া করে ২০ ওভারে মাত্র ৪ উটকেট হারিয়ে ২১৯ রানে গিয়ে থামে লাল দল।

ওপেনার এনামুল হক বিজয় মাত্র ১৩ রানে ব্যর্থ হয়ে ফিরে গেলেও আরেক ওপেনার মেহেদী হাসান মিরাজ ৩৪ বলে ৩ চার ও ৩ ছক্কায় করেন ৪৬ রান। ওয়ান ডাউনে নামা সাকিবের ব্যাট থেকে আসে ১৯ বলে ৩০ রান। আজ অর্ধশতকের দেখা পেয়েছেন গত ম্যাচে ব্যর্থ হওয়া আফিফ হোসেন ধ্রুব। ২৮ বলে পাঁচটি চার ও তিনটি ছক্কায় এই বাঁহাতি করেন ৫০ রান। 


বিজ্ঞাপন


এদিকে মোসাদ্দেক হোসেন সৈকত আজও ছিলেন অনন্য, মাত্র ১৩ বলে চারটি চার ও তিনটি ছক্কায় করেন ৪৮ রান। ২২০ রানের পাহাড়সম রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ম্যাচের মাত্র তৃতীয় ওভারেই বৃষ্টির বাধায় পড়ে সবুজ দল। প্রস্তুতি ম্যাচ হওয়ায় খুব বেশি সময় নষ্ট না করে পরিত্যক্ত ঘোষণা করা হয় ম্যাচটি। 

প্রথম ম্যাচের মতো আজও নিজেকে মেলে ধরতে পারেননি মাহমুদউল্লাহ রিয়াদ, করেছেন মাত্র ১২ রান। অন্যদিকে আজ ব্যাট হাতে নামার সুযোগই হয়নি মুশফিকুর রহিমের। তবে ব্যাটারদের প্রস্তুতি ভালো হলেও বোলারদের অবস্থা ছিল নাজুক। কোন বোলারই ছিলেন না তাদের চিরচেনা ফর্মে। পেসারদের মধ্যে তাসকিন আহমেদ, এবাদত হোসেন কেউই দিতে পারেননি অধিনায়কের আস্থার প্রতিদান। অন্যদিকে স্পিনরাও দিয়েছেন অতিরিক্ত রান। 

এশিয়া কাপ খেলার উদ্দেশ্যে আগামীকাল মঙ্গলবার বিকাল ৫ টায় সংযুক্ত আরব আমিরাতের বিমান ধরবে টাইগাররা। মরুর দেশে গিয়ে দিন কয়েকের অনুশীলন। তারপর ৩০ আগষ্ট প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তার আগে ২৭ আগষ্ট পর্দা উঠবে এশিয়া কাপের।

এআইএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর