শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ওয়ানডেতে সেঞ্চুরি করে টি-টোয়েন্টির দলে নাঈম!

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২২ আগস্ট ২০২২, ০৭:২৭ পিএম

শেয়ার করুন:

ওয়ানডেতে সেঞ্চুরি করে টি-টোয়েন্টির দলে নাঈম!

৩৪ ম্যাচের ক্যারিয়ারে ১০৩.৭১ স্ট্রাইক রেটে ৮০৯ রান। পরিসংখ্যানটা আর যাই হোক টি-টোয়েন্টি ক্রিকেটের সঙ্গে একেবারেই মানানসই নয়। তবে বিসিবির হাতে নেই বিকল্প, অনেকটা বাধ্য হয়েই নাঈম শেখকে আবারও নিতে হচ্ছে দলে।    

দল থেকে বাদ পড়েছেন বেশ কিছুদিন হলো। নাঈম এখন বাংলাদেশ ‘এ’ দলের সঙ্গে আছেন ওয়েস্ট ইন্ডিজ সফরে। সেখানে দ্বিতীয় ওয়ানডেতে হাঁকিয়েছেন সেঞ্চুরি। ১১৭ বলে ১০৩ রান করে নজর কাড়লেও সেটা ছিল ৫০ ওভারের খেলা। স্ট্রাইক রেটটাও ক্ষুদ্রতম ফরম্যাটের বিবেচনায় খুব একটা ভালো নয়। তবুও দুর্বল পাইপলাইনের সুযোগে জায়গা পেয়ে গেলেন দলে।


বিজ্ঞাপন


আজ (সোমবার) এক বিবৃতিতে নাঈম শেখের জাতীয় দলে অন্তর্ভুক্তির খবর নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এশিয়া কাপ খেলতে আগামী মঙ্গলবার বিকেলে দুবাইয়ের পথে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। সরাসরি দুবাইয়ে দলের সঙ্গে যোগ দেবেন নাঈম। 

বিবৃতিতে বিসিবি জানিয়েছে, ‘সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত ২০২২ সালের এশিয়া কাপের জন্য বাংলাদেশ দলে জায়গা পেয়েছেন উদ্বোধনী ব্যাটসম্যান নাঈম শেখ। ২৩ বছর বয়সী এই বাঁহাতি টি-টোয়েন্টি আন্তর্জাতিকে বাংলাদেশের হয়ে ৩৪ ম্যাচ খেলেছেন।’

ইনজুরিতে ছিটকে গেছেন পেসার হাসান মাহমুদ ও উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান। মূলত একারণেই ভাগ্য খুলেছে নাঈমের।

এশিয়া কাপের বাংলাদেশ স্কোয়াড
সাকিব আল হাসান (অধিনায়ক), আনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, পারভেজ হোসেন ইমন, এবাদত হোসেন চৌধুরী এবং নাইম শেখ।

এআইএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর