বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

পুলিশের কাছে হাজিরা, সতর্ক করা হলো রোনালদোকে

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৮ আগস্ট ২০২২, ০৪:৫৪ পিএম

শেয়ার করুন:

পুলিশের কাছে হাজিরা, সতর্ক করা হলো রোনালদোকে

ইংলিশ প্রিমিয়ার লিগের নয়া মৌসুমে সময়টা একেবারে ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। প্রথম দুই ম্যাচে হেরে পিছিয়ে পড়েছে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর দল। একের পর এক ব্যর্থতার মাঝে গত মৌসুমের বিতর্কিত ঘটনা এসেছে সামনে।এক দর্শকের ফোন আছাড় মেরে ভেঙে ফেলার ঘটনার জন্য পুলিশে হাজিরা দিয়েছেন রোনালদো। 

গত এপ্রিলে এভারটনের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইডের হেরে যাওয়ার পর পায়ে চোট নিয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ থেকে বেরিয়ে টানেলে ঢোকার ঠিক আগে হাত বাড়িয়ে কিছু একটায় সজোরে চাপড় দেন পর্তুগিজ তারকা। পরবর্তিতে ভিডিও ফুটেজে দেখা যায়, এক দর্শকের ফোনে আঘাত করেন তিনি, ফোনটি আছড়ে পড়ে মাটিতে। 


বিজ্ঞাপন


১৪ বছর বয়সী ছেলেটির ফোন ভেঙে রোনালদো পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমা প্রার্থনা করে ছেলেটিকে ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচ দেখার আমন্ত্রণ জানান।

সেই ঘটনার পুলিশি তদন্ত চলছিল ইতোদিন ধরে। গতকাল (বুধবার) পুলিশ এক বিবৃতিতে জানায়, এ কান্ডের জেরে ব্যবস্থা নেওয়া হয়েছে।

বিবৃতিতে বলা হয়, “গত ৯ এপ্রিল গুডিসন পার্কে এভারটন ও ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচ শেষে একটি ঘটনার সম্পর্কিত তদন্ত শেষে বিষয়টি সমাপ্ত হয়েছে। আমরা নিশ্চিত করছি যে, গায়ে হাত তোলা ও অন্যের সম্পদ ধ্বংসের দায়ে অভিযুক্ত ৩৭ বছর বয়সী একজন ব্যক্তি বুধবার স্বেচ্ছায় হাজিরা দেন এবং সতর্কতার সঙ্গে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। শর্ত সাপেক্ষে বিষয়টি সুরাহা হয়েছে।”


বিজ্ঞাপন


ম্যানচেস্টার ইউনাইটেডের এবারের মৌসুমে সিআর সেভেন খ্যাত এ তারকার দলে থাকা নিয়ে তৈরি হয়েছিল অনেক ধোঁয়াশা। গুঞ্জন ছিল ক্লাব ছাড়তে চান তিনি। তবে সব কিছু ছাপিয়ে রেড ড্যাবিলদের হয়ে মাঠে নেমছেন পর্তুগিজ তারকা। কিন্তু পূর্বের কান্ডের জন্য তাকে পুলিশি হাজিরা দিয়ে দায়মুক্ত হতে হয়েছে। 

এসব বিতর্ক শেষে সামনের দিন গুলোতে মাঠে রোনালদো কি পারবে নিজের সেরাটা দিতে? 

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর