বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

মুম্বাই ছাড়ছেন অর্জুন টেন্ডুলকার

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২ আগস্ট ২০২২, ০১:০৪ এএম

শেয়ার করুন:

মুম্বাই ছাড়ছেন অর্জুন টেন্ডুলকার

কিংবদন্তি শচীন টেন্ডুলকারের পুত্র তিনি। কিন্তু ভারতের লিটল মাস্টারের মতো মুম্বাইয়ের হয়ে খেলা হচ্ছে না অর্জুনের। একাদশে জায়গা করে নিতেও পারছেন না এই ফাস্ট বোলার। তাই বাধ্য হয়ে অন্য রাজ্যের হয়ে খেলতে চাইছেন তিনি। সেই কারণে মুম্বাইয়ের ক্রিকেট প্রশাসনের কাছ থেকে নো অবজেকশন চেয়েছেন অর্জুন।

আইপিএলেও মুম্বাই ইন্ডিয়ান্সের সদস্য ছিলেন ২২ বছর বয়সি বাঁ হাতি পেসার। সেখানেও মাঠে নেমে খেলার সৌভাগ্য হয়নি তার। বেশ কয়েকটি ম্যাচের আগে তাকে প্র্যাকটিস করতে দেখে শচীন ভক্তরা ভেবেছিলেন হয়ত আইপিএলে অভিষেক হবে অর্জুনের। কিন্তু ভক্তদের সেই আশা পূরণ হয়নি।


বিজ্ঞাপন


ঘরোয়া ক্রিকেটেও একই অবস্থা অর্জুনের। এখনও পর্যন্ত মুম্বাইয়ের হয়ে মাত্র দু’টি ম্যাচ খেলেছেন তিনি। ২০২০-২০২১ মৌসুমে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে হরিয়ানা এবং পুদুচেরির বিরুদ্ধে খেলেছিলেন তিনি। চলতি মৌসুমে একটি ম্যাচেও সুযোগ পাননি শচীন-পুত্র। তাই অর্জুন সিদ্ধান্ত নিয়েছেন, আগামী মৌসুমে গোয়ার হয়ে খেলতে চান তিনি। সেই মর্মে এমসিএর কাছে নো অবজেকশন চেয়ে আবেদনও করেছেন।

এসআরটি স্পোর্টস ম্যানেজমেন্টের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, 'অর্জুন টেন্ডুলকারের ক্যারিয়ারের এই সময় মাঠে নেমে খেলাটাই সবচেয়ে জরুরি। আমাদের মনে হয়, যদি অন্য কোনো দলের হয়ে অর্জুন খেলতে নামে, তাহলে ওর খেলার উন্নতি হবে। পেশাদার ক্রিকেটে আরও বেশি করে খেলার সুযোগ পাবে।' 

এই প্রসঙ্গে গোয়া ক্রিকেট অ্যাসোসিয়েশন বলেছে, 'প্রাক-মরশুম প্রস্তুতিতে অর্জুন টেন্ডুলকার যোগ দেবেন সেরকম সম্ভাবনা রয়েছে। আমাদের দলে একজন বাঁহাতি বোলারের দরকার ছিল। সেই সঙ্গে মিডল অর্ডারে ব্যাট করতে পারে এমন খেলোয়াড়েরও প্রয়োজন ছিল। আপাতত ট্রায়াল ম্যাচগুলিতে খেলতে নামবেন অর্জুন। তারপর পারফরম্যান্স দেখে নির্বাচকরা সিদ্ধান্ত নেবেন, অর্জুন মাঠে নেমে খেলবেন কিনা।'

একে/এআইএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর