শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

রোনালদোকে ছেড়ে দেওয়া উচিত ইউনাইটেডের

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭ আগস্ট ২০২২, ১২:১৭ পিএম

শেয়ার করুন:

রোনালদোকে ছেড়ে দেওয়া উচিত ইউনাইটেডের

যে পাখি থাকতে চায়না তাকে জোর করে রাখা বড় দায়। ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে অনেকটা এমন বিপত্তিতেই পড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এ নিয়ে বোদ্ধারাও মেতেছেন আলোচনায়, দিচ্ছেন নিজ নিজ মত। তেমনি সাবেক ইউনাইটেড তারকা স্ট্রাইকার ওয়েইন রুনি মনে করেন রোনালদোকে ছেড়ে দিলেই লাভবান হবে রেড ডেভিলরা।

পর্তুগিজ তারকার সামর্থ্য নিয়ে অবশ্য কোন সন্দেহ নেই রুনির মনে। যেকোন দলেই রোনালদো খেলতে পারে বলে মন্তব্য করেন সাবেক সিআর সেভেন সতীর্থ।


বিজ্ঞাপন


ডিসি ইউনাইটেড ম্যানেজার বলেন, 'আমি মনে করি ইউনাইটেডের রোনালদোকে যেতে দেওয়া উচিত। এটা না যে রোনালদো টেন হাগের দলে খেলতে পারবে না। সে যেকোন দলের খেলতে পারে।'

গত মৌসুমেও ম্যানইউর জার্সিতে সবচেয়ে বেশি গোল করা খেলোয়াড় ছিলেন রোনালদো। সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৬ গোল করে ছিলেন প্রিমিয়ার লিগের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায়ও। এমন ফরোয়ার্ডকে ছেড়ে দিলে লাভ কিভাবে হয়! তবে রুনির চিন্তা সুদূরপ্রসারী।

সাবেক ইংল্যান্ড অধিনায়ক বলেন, 'রনি (রোনালদো) আপনাকে সবসময়ই গোল এনে দেবে। তবে আমি মনে করি শিরোপা জেতার মতো অবস্থায় ইউনাইটেড নেই। সুতরাং লক্ষ্য হওয়া উচিত এমন একটি দল গঠন করা যারা আগামী ৩-৪ বছরের মধ্যে শিরোপা জিতবে।'

ম্যানইউর সর্বোকালের সর্বোচ্চ গোলদাতা রুনি আশাবাদী টেন হাগ নিজস্ব একটি স্টাইল তৈরি করতে সক্ষম হবে তার সাবেক ক্লাবে। আজ ব্রাইটন অ্যান্ড হোভ আলবিয়নের বিপক্ষে নিজেদের প্রিমিয়ার লিগ মৌসুম শুরু করবে রেড ডেভিলরা।


বিজ্ঞাপন


এআইএ 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর