শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

অস্ত্রোপচার দরকার নেই পগবার 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩ আগস্ট ২০২২, ০৯:০৯ পিএম

শেয়ার করুন:

অস্ত্রোপচার দরকার নেই পগবার 

ইনজুরি যেন কিছুতেই পিছু ছাড়ে না পল পগবার। গত এপ্রিলে লিভারপুলের বিপক্ষে এক হালি গোল হজম করার ম্যাচে পায়ের মাংসপেশিতে চোট পান ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার। তাতেই গত মৌসুম শেষ হয়ে যায় ফরাসি তারকার। এরপর সাবেক ক্লাব জুভেন্টাসের হয়ে আবার নাম লেখান তিনি। তবে বিয়ানকোনেরিদের হয়ে পগবার দ্বিতীয় অধ্যায়ের শুরুতেই পথের কাটা হয়ে বিঁধে ইনজুরি। 

প্রাক-মৌসুমে জুভেন্টাসের প্রথম প্রীতি ম্যাচে লাস ভেগাসে শিভাস গুয়াদালাহাওরার বিপক্ষে ২-০ গোলে জয়ের ম্যাচে খেলেন পগবা। ওই ম্যাচে হাঁটুর চোটে পড়েন পল পগবা। এরপর থেকে শোনা যায় অস্ত্রপচার করতে হতে পারে তার। আর সেটা হলে ২০১৮ বিশ্বকাপজয়ী তারকা মিস করতে হতো কাতার বিশ্বকাপ। কিন্তু স্বস্থির খবর হলো পগবার ইনজুরিতে অস্ত্রোপচারের প্রয়োজন নেই এবং কয়েক সপ্তাহের মধ্যেই জুভেন্টাসে ফিরতে পারেন তিনি।


বিজ্ঞাপন


গতকাল এমনটাই জানিয়েছে ইতালির গণমাধ্যমগুলো। মঙ্গলবার বিশেষজ্ঞ ডাক্তারের পরীক্ষার পর বিষয়টি নিশ্চিত হয় পগবার ক্লাব (২ আগস্ট)। তাই ২০২২ বিশ্বকাপে দেখা যাবে পগবাকে। 
 
ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর পগবা এই গ্রীষ্মে ফ্রি এজেন্টে জুভেন্টাসে পুনরায় যোগ দেন।

লা গ্যাজেত্তা ডেলো স্পোর্ট বলছে, পগবা এখন জিম এবং পুলে চিকিৎসা ব্যবস্থার মধ্য দিয়ে যাবেন এবং সম্ভবত পাঁচ সপ্তাহের জন্য বাইরে থাকতে হতে পারে তার।

ইনজুরিতে থাকায় পগবা জুভেন্টাসের হয়ে এবারের মৌসুমে সিরি আ'র শুরুর দিকের কিছু ম্যাচে খেলার সুযোগ পাবেন না।  উল্লেখ্য, ১৫ আগস্ট সাসুলোর বিপক্ষে ম্যাচ দিয়ে নতুন সিজন শুরু করবে ইতালিয়ান জায়ান্টরা। 

এসও 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর