বুধবার, ৮ মে, ২০২৪, ঢাকা

তবে কি জিম্বাবুয়ের সঙ্গে ফর্মে ফিরবেন কোহলি!

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২০ জুলাই ২০২২, ০৯:২০ পিএম

শেয়ার করুন:

তবে কি জিম্বাবুয়ের সঙ্গে ফর্মে ফিরবেন কোহলি!

ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলির সময়টা ভালো যাচ্ছে না। ব্যাট হাতে দীর্ঘ দিন ধরে দেখা পাচ্ছেন না শতকের। সমালোচনাও শুনতে হচ্ছে একের পর এক। এমতাবস্থায় বিসিসিআই কোহলিকে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে বিশ্রাম দিয়েছে। অক্টোবরে অস্ট্রেলিয়া বিশ্বকাপ, তার আগে এই ডানহাতি ব্যাটারের ফর্ম ভাবিয়ে তুলছে নির্বাচকদের। তবে কি আগস্টে জিম্বাবুয়ে সফর দিয়ে ফর্মে ফিরবেন তিনি নাকি সেখানেও দলে জায়গা হারাবেন। 

ক্যারিবিয় সফরে দলের সঙ্গে না থাকায় আন্তর্জাতিক ক্রিকেট থেকে এক মাসের ছুটি কোহলির। খারাপ ফর্মে থাকা বিরাট কোহলিকে 
নির্বাচকরা জিম্বাবুয়ে সফরে পাঠাবে এমনটাই খবর ভারতীয় গণমাধ্যমের। শেষবার ২০১৫ বিশ্বকাপে সিকান্দার রাজাদের বিপক্ষে  খেলেছিলেন তিনি। 


বিজ্ঞাপন


তিন ফরম্যাটে মিলিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে কোহলি ৭০টি সেঞ্চুরি করেছেন। কিন্তু শেষ সেঞ্চুরিটি করেছিলেন প্রায় তিন বছর আগে। যা নিয়েই মূলত প্রশ্ন উঠছে তার দলে থাকা নিয়ে। 

বিসিসিআই এক কর্মকর্তা ইনসাইডস্পোর্টসকে বলেছেন, ‘আশা করি বিরতি তাকে মানসিকভাবে চাঙ্গা করতে দেবে এবং তার ফর্ম ফিরে পাবে। তবে কোনও প্রতিযোগিতামূলক ক্রিকেট ছাড়া এটি কঠিন হবে এবং সে কারণেই আমরা চাই সে জিম্বাবুয়ে সফরে খেলুক। এটি তার প্রিয় ফর্ম্যাট এবং এটি তাকে এশিয়া কাপের আগে তার ফর্ম ফিরে পেতে সাহায্য করবে।’

ভারত বনাম জিম্বাবুয়ে ওয়ানডে সিরিজ ১৮ আগস্ট হারারেতে শুরু হবে। দীর্ঘ ৬ বছর পর ক্রেইগ আর্বিনদের দেশে খেলতে যাবে রোহিত শর্মারা। 

এমএএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর