বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

দ্বিতীয় টেস্টের আগে বড় দুঃসংবাদ পেল শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭ জুলাই ২০২২, ০১:২৪ পিএম

শেয়ার করুন:

দ্বিতীয় টেস্টের আগে বড় দুঃসংবাদ পেল শ্রীলঙ্কা

চরম অর্থনৈতিক বিপর্যয়ের মাঝে শ্রীলঙ্কানদের মাঝে খানিকটা আনন্দের বিষয় হয়ে এসেছে ক্রিকেট অস্ট্রেলিয়ার তিন ফরম্যাটের সফরে। প্রথম টেস্টে হারের পর দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় লঙ্কানদের। কিন্তু তার আগে বড় দুঃসংবাদ পেল শ্রীলঙ্কা দল। করোনায় আক্রান্ত হয়েছেন দলের তিন ক্রিকেটার। 

নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন অলরাউন্ডার ধনঞ্জয়া ডি সিলভা, পেসার আসিতা ফার্নান্দো ও স্পিনার জেফরি ভ্যানডারসে। গলে দ্বিতীয় টেস্টে তাঁদের দেখার কোনো সম্ভাবনা নেই।


বিজ্ঞাপন


চলতি সপ্তাহের শুরুতে প্রবীন জয়াবিক্রমা করোনায় আক্রান্ত হয়ে ছিটকে গিয়েছিলেন সিরিজ থেকে। এবার আরও তিন জনের করোনা শনাক্ত হওয়া লঙ্কানদের জন্য কঠিন পরিস্থিতি তৈরি করেছে। দলের পারফর্ম করা ক্রিকেটাররা আক্রান্ত হয়েছেন। নতুন করে সজাতে হবে দ্বিতীয় টেস্টের দল। 

নতুন তিন করোনার খবরে এই নিয়ে চলতি অস্ট্রেলিয়া সিরিজে দলটিতে করোনায় আক্রান্ত হওয়ার সংখ্যা দাঁড়াল ৫-এ। স্কোয়াডের বাকি সদস্যরা অবশ্য করোনা নেগেটিভ। করোনায় আক্রান্তদের সংখ্যা বেশি হওয়ার কারণে লাকশান সান্দাকানকে ভিড়িয়েছে লঙ্কান বোর্ড।

দুই ম্যাচের টেস্ট সিরিজে শ্রীলঙ্কা পিছিয়ে আছে ১-০ ব্যবধানে। প্রথম টেস্টে ১০ উইকেটের ব্যবধানে হেরেছিল শ্রীলঙ্কা। সেই ধাক্কা কাটিয়ে উঠতে দ্বিতীয় টেস্টে দল ঢেলে সাজানোর আগ মুহূর্তে করোনার হানা ভাবিয়ে তুলেছে লঙ্কানদের। 

এমএএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর