বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

৬০ মিলিয়নে টটেনহ্যামে যোগ দিলেন রিচার্লিসন 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ জুলাই ২০২২, ০৪:৫৭ পিএম

শেয়ার করুন:

৬০ মিলিয়নে টটেনহ্যামে যোগ দিলেন রিচার্লিসন 

কয়েকদিন ধরেই সংবাদ মাধ্যমের শিরোনামে ছিলেন ব্রাজিলের তরুণ তারকা ফুটবলার রিচার্লিসন। শোনা যাচ্ছিল যোগ দিতে চলেছেন প্রিমিয়ার লিগের দল টটেনহ্যামে। আজ এলো আনুষ্ঠানিক ঘোষণা। এভারটন থেকে ৬০ মিলিয়ন পাউন্ডে টটেনহ্যামে নাম লেখালেন রিচার্লিসন। 

গত মৌসুমে এভারটনের হয়ে ১০ টি গোল করা ব্রাজিলিয়ান নাম্বার নাইন পাঁচ বছরের চুক্তিতে স্বাক্ষর করেছেন। এর আগে টটেনহ্যাম বুধবার বিকেলে লিখিতভাবে ৪০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দেয়। কিন্তু এতো কম টাকায় ছাড়তে রিাজি ছিল না এভারটন। দলটির চেয়ারম্যান বিল কেনরাইট প্রথমে অফারটি এড়িয়ে যান। 


বিজ্ঞাপন


কিন্তু পরবর্তীতে চুক্তিতে পরিবর্তন এনে উত্তর লন্ডনের ক্লাব টটেনহ্যাম প্রাথমিক ৫০ মিলিয়ন পাউন্ড ট্রান্সফার ফি প্রদান করে এবং অতিরিক্ত ১০ মিলিয়ন পাউন্ড অ্যাড-অন হিসেবে রিচার্লিসনকে নিয়ে নেয়। ব্রাজিলিয়ান স্ট্রাইকারের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয় গতকাল। 

এ নিয়ে চলতি গ্রীষ্মকালীসন দলবদলের বাজারে চারজন খেলোয়াড় সাইনিং করাল টটেনহ্যাম। ইভান পেরিসিচ, ফ্রেজার ফস্টার ও ইয়ুভেস বিসৌমার পর ২৫ বছর বয়সী রিচার্লিসন লন্ডনের ক্লাবটিতে যোগ দিলেন । এ ছাড়া ফরাসি সেন্টারব্যাক ক্লেমঁ লংলেকে বার্সেলোনা থেকে লোনে তাদের ডেরায় আনতে অনেকটা এগিয়ে আছে টটেনহ্যাম। 

এভারটনের জার্সিতে ১৫২ ম্যাচে ৫৩ গোল করেছেন রিচার্লিসন।  রিচার্লিসন এখন ব্রাজিলের লাখো মানুষের কাছে দেশটির নাম্বার নাইন হিসেবে রোল মডেলে পরিণত হয়েছেন। 


বিজ্ঞাপন


এসও 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর