শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

কষ্টার্জিত জয়ে তৃতীয় রাউন্ডে নাদাল

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ জুলাই ২০২২, ০২:২৪ পিএম

শেয়ার করুন:

কষ্টার্জিত জয়ে তৃতীয় রাউন্ডে নাদাল

এবারের উইম্বলডনে প্রথম দুই ম্যাচে জয় পেয়েছেন রাফায়েল নাদাল। নিজের গ্র্যান্ডস্ল্যাম রেকর্ড আরও একটু ধরাছোঁয়ার বাইরে করতে এবং ক্যালেন্ডার স্ল্যাম জয়ের রেকর্ড গড়ার হাতছানি রয়েছে নাদালের কাছে। উইম্বলডনের দ্বিতীয় রাউন্ডে রিকার্ডাস বেরাঙ্কিসকে ৩-১ সেট ব্যবধানে হারিয়ে তৃতীয় রাউন্ডে উঠেছেন এই স্পানিয়ার্ড। 

প্রথম দুই ম্যাচের একটিতেও সরাসরি সেটে জয় পাননি নাদাল। দ্বিতীয় রাউন্ডের ম্যাচে বিশ্বের ১০৬ নম্বর বেরাঙ্কিস ২২টি গ্র্যান্ড স্লামজয়ী তারকাকে বিরাট বড় চ্যালেঞ্জই জানিয়েছিলেন। প্রথম দুই সেট হারলেও তৃতীয় সেটে ঘুরে দাঁড়ায় বেরাঙ্কিস। 


বিজ্ঞাপন


চতুর্থ সেটে দুর্দান্ত খেলা উপহার দেন নাদাল। ৬-৩ গেমে জেতার আগে মাঝ পথে বাঁধা হয়ে দাঁড়িয়েছিল বৃষ্টি। সেন্টার কোর্টের ছাদ বন্ধ করার জন্য প্রায় ঘণ্টাখানেক ম্যাচ বন্ধ থাকে। 

চতুর্থ রাউন্ডে শনিবার (২ জুলাই) ইতালির লরেঞ্জো সোনেগোর মুখোমুখি হবেন নাদাল। নিজের প্রথম দুই ম্যাচে দুইটি সেট হারাতে নাদালের ছন্দ নিয়ে প্রশ্ন উঠলেও দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছেন এই স্পানিয়ার্ড। ফ্রেঞ্চ ওপেন থেকে তার ইনজুরি নিয়ে আলোচনা থাকলেও উইম্বলডনে এখন পর্যন্ত নিজের শতভাগ দিয়েই খেলছেন রাফা। 

এমএএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর