শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

সেই মডেলের বিরুদ্ধে মানহানির মামলা রোনালদোর

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ জুলাই ২০২২, ০৬:০৮ এএম

শেয়ার করুন:

সেই মডেলের বিরুদ্ধে মানহানির মামলা রোনালদোর
ক্যাথরিন মায়োরগা ও ক্রিশ্চিয়ানো রোনালদো

বিশ্বখ্যাত পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন মার্কিন মডেল ক্যাথরিন মায়োরগা। সম্প্রতি সেই অভিযোগ থেকে তাকে মুক্তি দিয়েছে যুক্তরাষ্ট্রের লাস ভেগাস আদালত। এবার ওই মডেলের বিরুদ্ধে মানহানির মামলা করে ৬ লাখ ২৬ হাজার ডলার (প্রায় ছয় কোটি টাকা) ক্ষতিপূরণ দাবি করেছেন সিআর সেভেন।

দ্য আটলান্টিকের খবরে বলা হয়েছে, ইতোমধ্যেই ক্যাথরিনের আইনজীবীকে চিঠি পাঠানো হয়েছে।


বিজ্ঞাপন


খবরে বলা হয়েছে, রোনালদোর আইনজীবী পিটার ক্রিশ্চিয়ানসেন লাস ভেগাস আদালতের কাছে ক্ষতিপূরণের অনুরোধ জানিয়েছেন। ক্যাথরিনের আইনজীবী লেসলিকে আদালতের তরফে নোটিস দেওয়া হয়েছে। 

নোটিসে বলা হয়েছে, রোনালদোর বিরুদ্ধে মিথ্যা মামলা করেছেন লেসলির মক্কেল। তার ফলে ক্ষতিগ্রস্ত হয়েছে তার ভাবমূর্তি। সেই কারণে ৬২৬ হাজার ডলার ক্ষতিপূরণ দিতে হবে। তবে এখনও এই নোটিসের জবাব দেননি লেসলি। আগামী ৮ জুলাইয়ের মধ্যে তাকে উত্তর দিতে হবে। 

২০১৮ সালে রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন ক্যাথরিন। ২০০৯ সালে মৌসুম শেষের ছুটি কাটাতে লাস ভেগাসে গিয়েছিলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তারকা। ক্যাথরিনের দাবি, সেখানেই একটি হোটেলে তাকে ধর্ষণ করেন রোনালদো। সেই সঙ্গে তিনি আরও বলেন, শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য তাকে টাকা দিয়েছিলেন পর্তুগিজ তারকা। 

তবে সব অভিযোগ অস্বীকার করেন সিআর সেভেন। 


বিজ্ঞাপন


আদালতে শুনানি শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই অর্থের বিনিময়ে মামলাটি মিটিয়ে নেওয়ার অনুরোধ করেছিলেন ক্যাথরিন। কিন্তু আদালতই ফয়সালা করবে, এই সিদ্ধান্তে অটল থাকেন রোনালদো। শেষ পর্যন্ত রোনালদোকে এই মামলা থেকে মুক্তি দেয় আদালত। তিরস্কার করা হয় ক্যাথরিনকে। মামলাটিকে ভিত্তিহীন বলে অভিহিত করে আদালত জানিয়ে দেয়, ভবিষ্যতে চাইলেও রোনালদোর বিরুদ্ধে মামলা করতে পারবেন না ক্যাথরিন। এখন রোনালদোর মামলায় কী ফল আসে তার জন্য অপেক্ষা করতে হবে।

একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর