শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

হাবিপ্রবিতে স্বপ্নের পদ্মা ক্রিকেট-ফুটবল টুর্নামেন্ট

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ২৯ জুন ২০২২, ০২:৪৭ এএম

শেয়ার করুন:

হাবিপ্রবিতে স্বপ্নের পদ্মা ক্রিকেট-ফুটবল টুর্নামেন্ট

মাদকমুক্ত শেখ রাসেল হল গড়তে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) হল ছাত্রলীগের আয়োজনে ক্রিকেট ও ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। মঙ্গলবার (২৮জুন) রাত সাড়ে ৮ টায়  "স্বপ্নের পদ্মা ফুটবল টুর্নামেন্ট-২০২২ ও স্বপ্নের পদ্মা ক্রিকেট টুর্নামেন্ট - ২০২২" এর খেলোয়াড় নিলাম অনুষ্ঠান সম্প্রসারিত শেখ রাসেল হলের কমনরুমে অনুষ্ঠিত হয়েছে। 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ রাসেল হলের হল সুপার অধ্যাপক ড. মো: রাশেদুল ইসলাম ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী হল সুপার ডা. মোঃ আবু হানিফ ও মো: রাশেদুল হক। এছাড়াও উপস্থিত ছিল ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণকারী টিমের মালিক পক্ষ ও খেলোয়াড়রা। 


বিজ্ঞাপন


শেখ রাসেল হল মাঠে অনুষ্ঠিত হতে যাওয়া এই ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্টে মোট ৬টি করে দল অংশগ্রহণ করবে। প্রথমে স্বপ্নের পদ্মা ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর জন্য খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত হয় এবং পরবর্তীতে স্বপ্নের পদ্মা ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ এর খেলোয়াড় নিলাম হয়।

উক্ত অনুষ্ঠানে শেখ রাসেল হলের হল সুপার অধ্যাপক ড. মো: রাশেদুল ইসলাম বলেন, "এই টুর্নামেন্ট আয়োজনের পিছনে শ্রম দেওয়া শেখ রাসেল হল ও সম্প্রসারিত শেখ রাসেল হল ছাত্রলীগের সকল কর্মীকে ধন্যবাদ। সবার কাছে আমার প্রত্যাশা থাকবে দুইটি টুর্নামেন্টই সুষ্ঠু ও সুন্দর ভাবে শেষ হোক। শেখ রাসেল হল ও সম্প্রসারিত শেখ রাসেল হল আলাদা অংশ আমি মনে করি না। আমাদের এই চিন্তাধারা থেকে আমাদের বের হয়ে আসতে হবে। এই টুর্নামেন্ট দুই হলের শিক্ষার্থীরা সমানভাবে মিলেমিশে খেলায় অংশগ্রহণ করবে এই অনুরোধ থাকবে।"

প্রতিনিধি/এমএএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর