বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

দ্বিতীয় টেস্টের দল ঘোষণা ওয়েস্ট ইন্ডিজের

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২২ জুন ২০২২, ০৯:৫১ পিএম

শেয়ার করুন:

দ্বিতীয় টেস্টের দল ঘোষণা ওয়েস্ট ইন্ডিজের

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ম্যাচের জন্য দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। বুধবার (২২ জুন) অ্যান্টিগা টেস্টের দলে থাকা ক্রিকেটারদের রেখেই দ্বিতীয় ম্যাচের জন্য ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। 
 
আগামী শুক্রবার (২৪ জুন) সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচটি মাঠে গড়াবে । ২ ম্যাচের এ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে স্বাগতিকেরা। 

দল ঘোষণা করে প্রধান নির্বাচক দেসমন্ড হেইনেস বলেন, ‘অ্যান্টিগায় আমরা দারুণ জয় পেয়েছি। আমাদের দল অনেক ভালো খেলেছে। যেটা আমাদের এ টেস্টে অনেক আত্মবিশ্বাস জোগাতে পারে। আমাদের দলে ভালো কয়েকজন ক্রিকেটার রয়েছেন। তাদের ওপর আমাদের আস্থা আছে।’


বিজ্ঞাপন


দ্বিতীয় টেস্টকে সামনে রেখে ওয়েস্ট ইন্ডিজের হেড কোচ ফিল সিমন্স বলেছিলেন, ‘এ বছরের বাকি ৫ টেস্টেই অপরাজিত থাকতে চাই। ছেলেরা বেশ আত্মবিশ্বাসী, যা আমার কাজটাকে সহজ করে দিচ্ছে। বিশেষ করে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ই তাদের মধ্যে দৃঢ়বিশ্বাস তৈরি করেছে। সবাই জানে, ব্রাথওয়েট দৃঢ়চেতা মানুষ। পাঁচ দিন নিরলসভাবে নিজের কাজটা করে যেতে পারে ও। এটা তাকে অন্যদের চেয়ে আলাদা করে।’

ওয়েস্ট ইন্ডিজ দল
ক্রেগ ব্রাথওয়েট, জারমেইন ব্লাকউড, এনক্রুমাহ বোনার, জন ক্যাম্পবেল, জশুয়া ডা সিলভা, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, গুদাকেশ মতি, অ্যান্ডারসন ফিলিপস, রেইমন রেইফার, কেমার রোচ, জেইদেন সিলস ও ডেভন থমাস।

এসও 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর