শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

সেনেগালের ৬০-৭০ শতাংশ মানুষ চাইলেই লিভারপুল ছাড়বেন মানে

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪ জুন ২০২২, ০৩:৩৪ পিএম

শেয়ার করুন:

সেনেগালের ৬০-৭০ শতাংশ মানুষ চাইলেই লিভারপুল ছাড়বেন মানে

সামাজিক মাধ্যমে মানুষ এখন নিজের জীবনকে জড়িয়ে নেন ওতপ্রোতভাবে।  এর থেকে বাদ যান না তারকারাও। এতদিন দেখা গেছে তারকাদের জীবন-ধরন অনুসরণ করেই সাধারণত নিজেদের জীবনের সিদ্ধান্ত নেন বা তাদের অনেক দেখানো পথেই হাঁটেন সাধারণ মানুষ। কিন্তু সাদিও মানে যেন তার উল্টোটাই পছন্দ করতে যাচ্ছেন। সামাজিক মাধ্যমে দেশের মানুষের মন্তব্য দেখেই নাকি লিভারপুল ছাড়া নিয়ে মানে যে বিশেষ সিদ্ধান্ত জানাবেন বলেছিলেন সে ব্যাপারে তিনি চূড়ান্ত ঘোষণা দিতে যাচ্ছেন! 
 
ইউরোপ সেরার স্বপ্ন ভেঙেছে কয়েকদিন আগেই। রিয়ালের সঙ্গে হারার আগেই তিনি জানান ফাইনালের পর জানাবেন ‘স্পেশাল’ সিদ্ধান্ত। কিন্তু সে ব্যাপারে কিছুই জানাননি এখনও। অবশেষে এ ব্যাপারে মুখ খুলেছেন সেনেগালিজ এ তারকা।

শনিবার আফ্রিকা কাপ অব নেশন্সের কোয়ালিফায়ারে বেনিনের বিপক্ষে রয়েছে সেনেগালের ম্যাচ। এ ম্যাচের আগে নিজরে ক্লাব ছাড়ার ব্যাপারে কথা বলেছেন মানে। তিনি বলেন, দেশের মানুষের মতামত জেনেই লিভারপুলে নিজের ভবিষ্যৎ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন তিনি। 


বিজ্ঞাপন


মানে বলেন, ‘অন্য সবার মতো আমিও সামাজিক মাধ্যমে আছি এবং লোকের মন্তব্য দেখি। সেনেগালের ৬০-৭০ শতাংশ লোকে কি চায় না আমি লিভারপুল ছেড়ে দেই? তারা যা চায়, আমি সেটাই করব।’ 

‘শিগগিরই দেখতে পাবে। তাড়ার কিছু নেই, কারণ সবাই মিলেই এটা দেখতে পারব। ভবিষ্যতই তা বলে দেবে।’ 

রিয়ালের সঙ্গে ফাইনালে হারার পর ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছিলেন, আসন্ন দলবদলের মৌসুমেই লিভারপুল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন মানে। গুঞ্জন আছে, বিদায়ী স্ট্রাইকার রবার্ট লেভানডভস্কির জায়গায় সাদিও মানেকে দলে ভেড়াতে চায় জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ।  

ভার্জিল ফন ডাইক, থিয়াগো আলকানতারা এবং মোহামেদ সালাহর উপার্জনের তুলনায় অর্ধেক বেতনে মানে অলরেড শিবিরে খেলছেন অনেকদিন ধরে। ইউরোপের বড় ক্লাবগুলোর মানের প্রতি আগ্রহ রয়েছে। 


বিজ্ঞাপন


২০১৬ সালে ৩৪ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে সাউদাম্পটন থেকে পাঁচ বছরের চুক্তিতে লিভারপুলে এসেছিলেন মানে। ক্লাবটির হয়ে ২৬৯ ম্যাচ খেলে ১২০ গোল করেছেন তিনি।

এসও 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর