মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

ভারত সিরিজে যাচ্ছেন তামিম! 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পিএম

শেয়ার করুন:

ভারত সিরিজে যাচ্ছেন তামিম! 

আফগানিস্তান সিরিজের মাঝপথে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলার ২৪ ঘণ্টা পরই ক্রিকেটে ফিরেছিলেন তামিম ইকবাল খান। তবে নানা নাটকীয়তার মধ্য দিয়ে বিশ্বকাপের স্কোয়াড থেকে বাদ দেওয়া হয় এই তারকা ক্রিকেটারকে। তবে বিপিএলের পর থেকে গুঞ্জন উঠেছে আসন্ন চ্যাম্পিয়নস ট্রফিকে সামনে রেখে দলে ফিরতে যাচ্ছেন তামিম।

সাবেক বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠক করারও কথা ছিল তামিমের। কিন্তু তার আগেই বিসিবি থেকে পদত্যাগ করেছেন পাপন। তবে নতুন বিসিবি সভাপতি ফারুক আহমেদও চান দেশের জার্সিতে আরও ২-৩ দিন বছর খেলুক দেশসেরা এই ওপেনার। আসন্ন ভারত সফরে দেখা যেতে পারে তামিম ইকবালকে। তবে সেটা ক্রিকেটার হিসেবে নয়, ধারাভাষ্যকার হিসেবে।


বিজ্ঞাপন


ক্রিকেট ছাড়ার পর ধারাভাষ্যে যোগ দেওয়ার ইচ্ছের কথা আগেও জানিয়েছিলেন তামিম। এখন সেটিই আছে বাস্তব হওয়ার পথে। ভারত সিরিজে ধারাভাষ্যকার হিসেবে কাজ করতে তামিমের আলোচনা চলছে সম্প্রচারকারী চ্যানেল স্টার স্পোর্টসের সঙ্গে। যদিও এখনও কিছু চূড়ান্ত হয়নি।

tamim_spekar

গত বছরের ডিসেম্বরে আন্তর্জাতিক ধারাভাষ্যে অভিষেক হয়েছে তামিমের। মিরপুরে বাংলাদেশ-নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্টে তামিম মাইক্রোফোন হাতে দেশের ক্রিকেটারদের প্রশংসা করেছেন, দর্শকদের দিয়েছেন উন্মাদনা। এর আগে ২০২২ সালের বিপিএলে প্রথমবারের মতো ধারাভাষ্যে এসেছিলেন তামিম। 

ফিটনেস ইস্যুতে আপাতত মাঠের বাইরে তামিম ইকবাল। জাতীয় দলের সাথে তামিম না থাকলেও যাবেন ভারত সফরে। আসন্ন সিরিজে ধারাভাষ্য দেবেন। এর আগে ধারাভাষ্য করলেও এবারই প্রথম দেশের বাইরে কোনো আন্তর্জাতিক ম্যাচে ধারাভাষ্য দিতে দেখা যাবে বাংলাদেশের এই ওপেনারকে। এ নিয়ে তামিমের আলোচনা চলছে সম্প্রচারকারী চ্যানেল স্টার স্পোর্টসের সাথে। 


বিজ্ঞাপন


দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি খেলতে এই মাসেই ভারত সফর করবে নাজমুল হোসেন শান্তর দল। ভারতের বিপক্ষে দুই টেস্টের সিরিজ শেষ হওয়ার পর শুরু টি–টোয়েন্টি সিরিজের ম্যাচ তিনটি হবে আগামী ৬, ৯ ও ১২ অক্টোবর। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর