শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ছিটকে গেলেন আইপিএল থেকে অনিশ্চিত শ্রীলঙ্কা সফর

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৩ মে ২০২২, ০৮:৩৯ পিএম

শেয়ার করুন:

ছিটকে গেলেন আইপিএল থেকে অনিশ্চিত শ্রীলঙ্কা সফর

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসরে চোট পেয়ে ছিটকে যাওয়া ক্রিকেটারের সংখ্যা বেড়েই চলেছে। ১৫ তম আসরের শেষ দিকে কয়েকটি ফ্রাঞ্চাইজি তাদের দলের মূল ক্রিকেটারদের পাচ্ছে না। কিছুদিন আগে আইপিএল থেকে ছিটকে গেছেন মুম্বাইয়ের সূর্য কুমার যাদব ও চেন্নাইয়ের রবীন্দ্র জাদেজা। এবার সেই তালিকায় যুক্ত হলেন কলকাতা নাইট রাইডার্সের অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্স। 

পিঠের নিচের অংশের চোটের জন্য অনেক দিন খেলার বাইরে থাকতে হবে কামিন্সকে। সেজন্য কলকাতার জৈব সুরক্ষা বলয় ত্যাগ করেছেন এবং দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন এই অজি পেসার। 


বিজ্ঞাপন


নাইট রাইডার্সের পেস আক্রমণের বড় অস্ত্র ছিলেন এই ডানহাতি পেসার। এবারের আসরে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ব্যাট হাতে দুর্দান্ত এক অর্ধশতক হাঁকিয়েছেন কামিন্স। ১৪ বলে ফিফটি করে যৌথভাবে আইপিএল ইতিহাসের দ্রুততম ফিফটির রেকর্ড গড়েন এই অজি তারকা। বল হাতে পাঁচ ম্যাচে সাত উইকেট শিকার করেছেন তিনি।

আগামী জুন মাসে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের তিন ফরম্যাটের সিরিজ খেলার জন্য শ্রীলঙ্কা যাওয়ার কথা রয়েছে। কামিন্সের এই ইনজুরির ফলে চিন্তার ভাঁজ বেড়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের। তবে আশা করা যাচ্ছে দুই-তিন সপ্তাহের মধ্যে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন। লঙ্কানদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে কামিন্সকে। টেস্ট সিরিজে তাই এই ডানহাতি বোলারকে পাবে বলে আশাবাদী অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। 

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর